গুরুদাসপুরে শ্রমিকের অর্ধকোটি টাকা আত্মসাতের বিচার চেয়ে স্মারকলিপি

প্রতিবেদক,গুরুদাসপুর॥
নাটোরের গুরুদাসপুরে জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়ন চাঁচকৈড় শাখার সাধারণ শ্রমিকদের প্রায় ৬০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে সভাপতি আবু ইউসুফ মোল্লা, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ও কোষাধ্যক্ষ শহীদ সরদারসহ কমিটির কতিপয় সদস্যের বিরুদ্ধে। ওই অভিযোগ এনে স্মারকলিপি হস্তান্তর করেছেন শ্রমিকরা।
এ নিয়ে বুধবার শতাধিক পরিবহণ শ্রমিকসহ ড্রাইভার, কন্টাকটর ও হেলপার শ্রমিক ইউনিয়নের সদস্যবৃন্দ বিক্ষোভ মিছিল করেন। পরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে সমবেত হন এবং ভারপ্রাপ্ত ইউএনও ও সহকারি কমিশনার (ভূমি) গণপতি রায়ের কাছে ওই স্মারকলিপি হস্তান্তর করেন। এরপর তারা মিছিল নিয়ে গুরুদাসপুর থানার ওসি মো. সেলিম রেজা ও পৌর সচিব হাফসা শারমিনের কাছে অনুরুপ স্মারকলিপি হস্তান্তর করেন। এতে নেতত্ব দেন উপজেলা ট্যাঙ্কলরি,কাভার্ডভ্যান ও পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, নাটোর জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়ন চাঁচকৈড়-গুরুদাসপুর শাখার ওইসব নেতৃবৃন্দ চারশত সাধারণ পরিবহণ শ্রমিকদের অর্থ আত্মসাৎ করেছে। যার ফলে ওই শ্রমিকরা মানবেতর জীবন করছে। বিষয়টি বিবেচনাপূর্বক তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *