বড়াইগ্রামে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদ মিথ্যা দাবী করে মানববন্ধন

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রাম উপজলোর গোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালামের বিরুদ্ধে কয়েকটি গণমাধ্যমে মিথ্যা সংবাদ পরিবেশন করার প্রতিবাদে বিক্ষোভ ও মানব বন্ধন করেছে স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ সহ এলাকাবাসী। মানববন্ধন শেষে তারা এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করে।
আজ সোমবার দুপুরে উপজেলার রাজাপুর বাজারে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং ইউনিয়ন পরিষদের সকল সদস্যসহ এলাকার মানুষ মানববন্ধন করে প্রতিবাদ জানায়। মানববন্ধন চালাকালে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোতালেব হোসেন খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামসুর রহমান শাহীন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমান খান, সাধারন সম্পাদক প্রভাষক জামিল হোসেন খান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোর্শেদ মন্ডল, সাধারন সম্পাদক সুমন সরকার, রাজাপুর ডিগ্রী অনার্স কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রুবেল মন্ডল প্রমূখ।
মানববন্ধনে বক্তারা দাবি করে বলেন, চেয়ারম্যান আব্দুস সালাম খানের দলীয় ও সামাজিকভাবে সুনাম ক্ষুন্নসহ সম্মানহানি ঘটাতে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে স্থানীয় একটি কুচক্রীমহল। সম্প্রতি ওই মহল বড়াইগ্রামে গ্রামপুলিশ নিয়োগে অনিয়মের অভিযোগ শীর্ষক শিরোনামে একটি সংবাদ কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় ও অনলাইন পত্রিকাকে প্রভাবিত করে গোপালপুর ইউনিয়নের অর্জুনপুর গ্রামের বাসিন্দা সুবেল ভূঁইয়া নামের একটি ছেলের দেয়া মিথ্যা তথ্যের আলোকে পত্রিকায় লিখেছেন, চেয়ারম্যানের প্রতিনিধির চাহিদামতো টাকা দিতে না পারায় আমাকে নিয়োগ দেয়া হয়নি। আসলে ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা কেনোনা সুবেল ভূইয়া গ্রাম পুলিশের চাকরীর জন্য আবেদনই করেন নাই। মানহানিকর ও মিথ্যা তথ্যের আলোকে সংবাদ পরিবেশন না করতে সাংবাদিকদের প্রতি আহবান জানান বক্তারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *