নাটোরে পুলিশ সদস্যসহ পরিবারের চার জনের নমুনা সংগ্রহ

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় ঢাকা থেকে আসা এক পুলিশ সদস্য সহ তার পরিবারের ৪জন সদস্যের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। রোববার তাদের নমুনা সংগ্রহ করে নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মোবাইল ফোনে যোগাযোগ করা হলে আল-মামুন নামে ওই পুলিশ সদস্য জানান, গত ৭ মে বৃহস্পতিবার জ্বর নিয়ে ঢাকা মিরপুর ১৪ নম্বর পুলিশ লাইন থেকে ২৮ দিনের ছুটিতে তিনি বাগাতিপাড়া উপজেলার গালিমপুর মলপাড়া গ্রামের বাড়িতে আসেন।

বাড়ি আসার পর থেকে তার জ্বর, সর্দি কাশি শ্বাসকষ্ট বেড়েছে। সাথে গলা ব্যাথাও আছে। তাই তিনি স্থানীয় এক স্বাস্থ্যকর্মীর মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করে তার নমুনা নিতে বলেন।

একই সাথে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করছেন। পুলিশের নায়েক পদে কর্মরত আছেন বলেও জানান তিনি।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হক বলেন, গালিমপুর মলপাড়া গ্রামে একজন পুলিশ সদস্য ঢাকা থেকে আসার সংবাদ পেয়ে গতকাল শনিবার ওই বাড়িটি লকড ডাউন করা হয়। একই সাথে তার ১৪ দিনের হোম কোয়ারান্টাইন নিশ্চিত করা হয়। আজ রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ওই পুলিশ সদস্য সহ তার পরিবারের চারজনের নমুনা সংগ্রহ করেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. রতন কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুজ্জামান এর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম ওই পুলিশ সদস্য সহ পরিবারের চারজনের নমুনা সংগ্রহ করে নাটোর সদর হাসপাতালে প্রেরণ করেছে। নমুনা রিপোর্ট না পাওয়া পর্যন্ত সে সহ তার পরিবারের সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *