বড়াইগ্রামে ফ্রী করোনা টেষ্ট ক্যাম্প উদ্বোধন

নাটোর অফিস ॥
নাটোরের বড়াইগ্রাম উপজেলায় করোনা সংক্রমন মোকাবেলায় উপজেলা পরিষদের ব্যাবস্থাপনায় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহযোগীতায় ফ্রী টেষ্ট ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার উপজেলার বনপাড়ায় পাটোয়ারী স্কুল ক্যাম্পাসে এর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান।
ইউএনও জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশাদুজ্জামান। অন্যদের মধ্যে বক্তৃতা করেন মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, স্বাস্থ্যের সাবেক উপ-পরিচালক ডাঃ আনছারুল হক, ডাঃ ওয়ালিউল ইসলাম, কাউন্সিলর বোরহান উদ্দিন, আতাউর রহমান, মুক্তিযোদ্ধা আবুল খায়ের খান প্রমুখ।
স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশাদুজ্জামান জানান, বনপাড়া পৌর এলাকা ও আশেপাশের জনগন যাতে সহজেই করোনা পরীক্ষার করাতে পারেন তার জন্য এই ক্যাম্পের ব্যাবস্থা গ্রহন করা হয়েছে। সম্পূর্ণ বিনামূল্যে মানুষজন এই সুবিধা গ্রহণ করতে পারবেন। প্রতিদিন যতজন রোগী আসবে তার সকলকেই পরীক্ষা করা হবে অর্থাৎ এর কোন নির্দিষ্ট পরিমান নাই। মাত্র পাঁচ মিনিটের মধ্যে ফলাফল তা জানা যাবে। সংক্রমণ নিয়ন্ত্রনে এই ক্যাম্প চলবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *