বনপাড়ায় মিং ইয়াং চাইনিজ রেস্টুরেন্টের নবযাত্রা

নাটোর অফিস ॥
নাটোরের বড়াইগ্রাম উপজেলা সদর তথা উত্তর-দক্ষিণ বঙ্গের প্রবেশ দ্বার বনপাড়ায় অভিযাত চাইনিজ রেস্টুরেন্ট মিং ইয়াং নব-উদ্দোমে যাত্রা শুরু করেছে। শুক্রবার ফিতাকেটে নবযাত্রার শুভ সূচনা করেন বনপাড়ার নগর পিতা কেএম জাকির হোসেন।
পৌরসভার গোপালপুর রোডে গুড়পট্টি এলাকায় আরআই সুপার মার্কেটের তৃতীয় তলায় রেস্টুরেন্টের নতুন অবস্থান। প্রতিষ্ঠানটি তরুন উদ্যোক্তা সাইফুল ইসলাম সেন্টু ও লুৎফর রহমানের যৌথ উদ্দোগে প্রথমে মালিপাড়া রোডের নিউমার্কেটে যাত্রা শুরু করে। সেখানে চাহিদা মাফিক স্থান সংকুলান না হওয়ায় স্থান পরিবর্তণের সিদ্ধান্ত। বর্তমান স্থানে উচ্চমানের ইন্টেরিওর, সুবিশাল পরিসর, মানসম্মত খাদ্য সামগ্রী এবং বিশ্বমানের ক্রোকাড়িজে সমৃদ্ধ করা হয়েছে। ছোট বাচ্চাদের খেলার জন্য কিডস জোনের ব্যবস্থা রাখা হয়েছে। খাদ্য তালিকায় মান ঠিক রাখার পাশাপাশি মূল্যটাও সুলভ করার চেষ্টা করা হয়েছে। একই সাথে পরিবার নিয়ে নিজস্ব পরিমন্ডলে বসার পৃথক আয়োজনতো আছেই।
নবযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পৌর মেয়র কেএম জাকির হোসেন বলেন, বনপড়া উকটি উর্ববর শহর। এর পরিসর ছোট্ট হলেও ক্রমান্বয়ে দ্রুত গতিতে প্রসারতা লাভ করছে। এখানে ইতিমধ্যে বেশ কয়েকটি চাইনিজ ও ফাস্ট ফুডের দোকান চালু হয়েছে। বর্তমান সময়ে এসকল দোকান নিয়ে সমালোচনা রয়েছে। আমি নগর পিতা হিসেবে সেই সমালোচনার উর্দ্ধে থাকতে চাই। এসব রেস্টুরেন্ট যেন স্কুল-কলেজের শিক্ষার্থীদের আড্ডার স্থলে পরিনত না হয়। মিং ইয়াং এর আয়োজন আমাকে মুগ্ধ করেছে। আমি ভালো কাজে সব সময় সহযোগিতা করবো। সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু। এসময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, মেয়র পতœী নাজমা জাকির, মেয়র তনয়া জয়া জাকির, উপজেলা ছাত্রলীগের সম্পাদ্ক মানিক রায়হান, পৌর ছাত্রলীগ সম্পাদক আতিকুর রহমান পিয়াস, আতিকুর রহমান মৃধা, খলিল গাজী, মিঠু প্রমুখ। অনুষ্ঠানের শেষাংশে স্থাণীয় এবং আমন্ত্রীত শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *