আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়ে কলেজ অধ্যক্ষকে প্রাণনাশের হুমকি

নাটোর অফিস
নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল ডিগ্রী কলেজের অধ্যক্ষকে নিষিদ্ধ সংগঠণ আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়ে স্ব পরিবারে প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনা ঘটেছে। এতে বর্তমানে তিনি চরম নিরাপত্তাহীতায় ভূগছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
অধ্যক্ষ আবুল আছর মোহাম্মদ শফিউজ্জামান জানান, ঈদুল ফিতরের তিন দিন আগে এবং এর আগে রোজার শুরুতে আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়ে হাতে লেখা দুটি চিঠি রাতের অন্ধকারে তার বাড়ির ব্যালকনিতে ফেলে রাখা হয়। চিঠিতে তিনিসহ তার ছেলেমেয়েদের মাথা কেটে নেয়ার হুমকি দেয়া হয়। পরবর্তীতে আমার প্রতিবেশী চৌমুহন গ্রামের তয়জাল হোসেন ও মোশাররফ হোসেনের মাধ্যমে অভিযুক্ত মনিরুজ্জামানের ছেলে মাসুম আমাকে জানায় যে, আমার প্রতি ক্ষিপ্ত হয়ে এসব চিঠি সেই আমাকে দিয়েছে। আমি যেন তার কাজে বিঘœ না ঘটাই। পরবর্তীতে ঈদের দিন জুম্মার নামাজ শেষে মসজিদের ভেতরেই মাসুমসহ তার সহযোগীরা আমার উপর চড়াও হয় এবং পুনরায় সন্তানসহ আমাকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেয়। পরে মুসল্লীদের হস্তক্ষেপে আমি রক্ষা পাই। তিনি জানান, হুমকিদাতাদের সঙ্গে কলেজের ভাইস প্রিন্সিপাল নিয়োগকে কেন্দ্র করে বিরোধ রয়েছে। সম্প্রতি তারা আমার ভাইয়ের জমি দখল করে পুকুর খনন করতে গেলে আমি বাধা দেই। এসব ঘটনার জের ধরেই তারা সন্তানসহ আমাকে আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়ে হত্যার হুমকি দিয়েছে। এতে আমি চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। এ ঘটনায় মাসুমসহ চারজনের নাম উল্লেখ করে তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন।
এ ব্যাপারে অভিযুক্ত মাসুম আহমেদের কাছে জানতে চাইলে তিনি জানান, তার সঙ্গে আমার কিছু বিষয় নিয়ে দ্বন্দ্ব রয়েছে। তবে চিঠি দিয়ে হুমকি দেয়ার বিষয়ে আমি কিছু জানি না। আমার বড় ধরনের ক্ষতি করার উদ্দেশ্যেই এমন অভিযোগ আনা হচ্ছে।
বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে সাংবাদিকদের জানান, এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *