লালপুরে ভেজাল গুড় ব্যবসায়ীর কারাদন্ড

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণের অপরাধে মোস্তাক আলী নামে এক ভেজাল গুড় ব্যবসায়ীকে চার মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
মোস্তাক উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে মৃত জমিন উদ্দিনের ছেলে। আজ মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ভেজাল গুড় ব্যবসায়ী মোস্তাক আলীকে চার মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা নেতৃত্বে দুপুর পর্যন্ত লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে মৃত জমিন উদ্দিনের ছেলে মোস্তাক আলীর গুড় তৈরীর কারখানায় অভিযান চালানো হয়। ওই গুড় কারখানা থেকে ১০ হাজার কেজি ভেজাল গুড়, সাড়ে ৪শ কেজি চিনি, ৮০ কেজি ফিটকিরি, ১০ কেজি ডালডা জব্দ করা হয়। এসময় ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণ করার অপরাধে কারখানা মালিক মোস্তাক আলীকে আটক করা হয়।
পরে ভ্রাম্যমাণ আদলতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণের অপরাধে আসামী মোস্তাক আলীকে চার মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস এবং চিনি নিলামে বিক্রি করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *