বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুনীর অনশন

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের মহারাজপুর মুক্তবাজারে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুই দিন ধরে অনশন করছে এক তরুণী। এই ঘটনায় বাড়ি থেকে পালিয়ে গেছে প্রেমিক তারেক হাসান। তারেক হাসান ওই গ্রামের কাচু মন্ডলের ছেলে রাজশাহী বিশ^বিদ্যালয়ের ডিপ্লোমা শিক্ষার্থী। এদিকে দ্বিতীয় দিন অনশন করা অবস্থা ওই তরুনীকে বেধড়ক মারপিট করেছে তারেক হাসানের আত্বীয় স্বজন। প্রেমিকের সজনদের নির্যাতনের পর বাড়ির পাশে অচেতন অবস্থায় তরুনীকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ ।
হাসপাতালে চিকিৎসাধীন তরুণী জানায়, তারেক হাসানের সাথে তার এক বছর ধরে প্রেমের সম্পর্ক। গত এক বছর ধরে সে আমাকে বহু জায়গা নিয়ে গেছে। আমাকে বিয়ে করবে বলেও সে একাধিকবার প্রতিশ্রুতি দিয়েছে। কিন্ত তারেক এখন অন্যত্র বিয়ে করার জন্য মেয়ে দেখা শুরু করেছে। আমাকে দেওয়া প্রতিশ্রুতি পুরনে গড়িমসি করছে। তাই বাধ্য হয়ে তারেকের বাড়িতে এসে অবস্থান নিয়ে বিয়ের দাবি করেছি।
এলাকাবাসী জানায়, শনিবার ওই তরুণী প্রেমিকের বাড়িতে অনশন করা অবস্থা শারীরিক নির্যাতনের স্বীকার হয়েছেন। এদিকে প্রেমিকার অনশনের খবর পেয়েই তারেক বাড়ি থেকে পালিয়ে গেছে।
যুবকের সাথে তার মোবাইল ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। তবে তার বাবা কাচু মন্ডল বলেন, মেয়েটির অভিভাবকদের নিয়ে বসে বিষয়টি মিমাংশার চেষ্টা করা হচ্ছে।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন,ঘটনার অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *