বড়াইগ্রামে আ’লীগের প্রার্থীকে বিজয়ী করতে কর্ম-কৌশল নির্ধারনে ‌দলের যৌথ বর্ধিত সভা

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রাম পৌর নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে কর্ম-কৌশল নির্ধারন করতে উপজেলা ও পৌর আওয়ামীলীগ যৌথ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। রোববার উপজেলার বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপজেলা ও পৌর আওয়ামীলীগ যৌথভাবে ওই সভার আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে সধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান, বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি কেএম জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহবুবুল হক বাচ্চু, উপজেলার ছয় ইউপি চেয়ারম্যান, সকল ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি-সম্পাদক, যুবলীগ সভাপতি-সম্পাদক, ছাত্রলীগ সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ। সভায় সকল ভেদাভেদ ভুলে দল মনোনীত মেয়র প্রার্থী মাজেদুল বারী নয়নকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার সিদ্ধান্ত হয়।
উল্লেখ্য, আগামী ১৪ই ফেব্রুয়ারী বড়াইগ্রাম পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনিত মাজেদুল বারী নয়ন নৌকা প্রতীকে এবং বিএনপি মনোনিত ইসাহাক আলী ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডের জন্য কাউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *