গুরুদাসপুরে জমি নিয়ে বিরোধে চাচা-ভাতিজার সংঘর্ষে চাচা নিহত

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরের জমি নিয়ে বিরোধে চাচা ভাতিজার মধ্যে সংঘর্ষের ঘটনায় চাচা নুরেন বক্স (৫০) নিহত হয়েছে। এসময় উভয় পক্ষের ৪ জন আহত হয়। আহতদের গুরুদাসপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।
পুলিশ ও স্থানীয়রা, সোমবার বিকালে উপজেলার মশিন্দা ইউনিয়নের বামনকোলা গ্রামের নুরেন বক্স তার জমিতে খরের গাদা দিচ্ছেলেন। এনিয়ে ভাতিজা সোহাগের(২৫) সাথে নুরেন বক্সের কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে চাচা-ভাতিজা উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘষের্র এক পর্যায়ে ভাতিজা ওরফে সোহাগ তার আপন চাচা নুরেন বক্সকে ছুরিকাঘাত করে। এসময় বাধা দিতে গেলে নুরেন বক্সের শ্যালক আব্দুল(৪৫)ও হাসেম(২৫) হামলার শিকার হয়ে আহত হয়। সংঘর্ষের সময় ভাতিজা সোহাগ ও তার পিতা জাহাবক্সও(৪০) আহত হন। পরে প্রতিবেশীরা নুরেন বক্সসহ অন্য আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে নুরেন বক্সকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নুরেন বক্স মারা যায়।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *