বড়াইগ্রামে প্রাইভেট কারসহ তিনজন আটক

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রাম থেকে একটি প্রাইভেটকারসহ ফজলুর রহমান (২৮), উজ্জল হোসেন (১৮) ও আমিরুল ইসলাম (২৭) নামে তিনজনকে আটক করেছে পুলিশ। উদ্ধারকৃত প্রাইভেটকারটি ২৩ অক্টোবর টাঙ্গাইলের মধুপুর থেকে ছিনতাই হয়। রোববার সন্ধ্যায় বড়াইগ্রাম থানার পুলিশ উপজেলার বাগডোব গ্রামের একটি মন্দিরের সামনে থেকে ওই কারটি উদ্ধার সহ তিন ছিনতাইকারীকে আটক করা হয়। আটককৃত মোঃ আমিরুল ইসলাম বড়াইগ্রাম উপজেলার খোদ্দকাছুটিয়া গ্রামের তসলিমের ছেলে , উজ্জল হোসেন কাছনের ছেলে ও ফজলুর রহমান খলিলুর রহমানের ছেলে।
পুলিশ জানায় , গত ২৩ অক্টোবর টাঙ্গাাইলের মধুপুর থেকে ঢাকা মেট্রো-গ-২৩-০১৬৪ নম্বরের একটি প্রাইভেট কার ছিনতাই হয়। ৬ জন দুর্বৃত্ত প্রাইভেট কারের চালক নয়নকে বেধে রেখে কারটি ছিনতাই করে। এ সংবাদ পাওয়ার পর বড়াইগ্রাম থানা পুলিশ তৎপরতা শুরু করে। গত ২৪ অক্টোবর সন্ধা ৭টার দিকে বড়াইগ্রামের জোনাইল -লক্ষীকোল সড়কে বাগডোব গ্রামের মন্দিরের সামনে থেকে প্রাইভেট কারটি উদ্ধার। এসময় ওই তিনজনকে আটক করে পুলিশ।
বড়াইগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,প্রাইভেট কারটি উদ্ধারসহ ৩জনকে আটক করা হয়। এঘটনায় টাঙ্গাইল জেলার মধুপুর থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *