গুরুদাসপুরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট সহ দোকানে হামলা


নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় ওই মেয়ের বাবা বুদ্দু মন্ডলকে মারপিট করা সহ তার দোকানে হামলা চালিয়ে ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীরা এসময় ওই দোকানের ক্যাশ বাক্স থেকে ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে থানায় অভিযোগ করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার কালাকান্দা গ্রামে এই হামলা ও মারপিটের ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, বুদ্দু মন্ডলের বাড়ি সংলগ্ন তার একটি মুদি দোকান আছে। ওই দোকানে বুদ্দু ছাড়াও তার ৫ম শ্রেণেিত পড়া মেয়ে মাঝে মদ্যে বসে দোকানদারী করে। প্রতিবেশী আশিক সুযোগ পেলেই বুদ্দুর মেয়েকে উত্যক্ত করে। বুদ্দু তার মেয়েকে উত্যক্ত করার বিষয় নিয়ে প্রতিবাদ করায় সোমবার রাতে তার দোকানে চড়াও হয়ে তাকে মারপিট করা হয় বলে বুদ্দু থানায় রিখিত অভিযোগ করেছেন।
বুদ্দু মন্ডল বলেন, শারীরীক অসুস্থতা ও দারিদ্রতার কারনে অনেক সময় তিনি দোকানে বসতে না পারলে তার শিশু কন্যা দোকানে দোকানে বসে বেচা কেনা করে। তাকে একা পেয়ে প্রতিবেশী আশিক শিকদার আমার মেয়েকে উত্যক্ত করতে থাকে। মেয়ো বিষয়টি আমাকে জানালে আমি অভিযুক্তকে মানা নিষেধ করি। এতে আশিক বিক্ষুব্ধ হয়ে আমার সাথে অসদাচরন করে। বিষয়টি তার অভিভাবকদের কাছে জানিয়ে বিচার দাবি করি। এতে অভিযুক্ত আশিক আরো বেশী ক্ষুদ্ধ হয়ে তার ভাই বিল্টু শিকদারকে সাথে নিয়ে সোমবার রাত সাড়ে ৮ টার দিকে আমার দোকানে গিয়ে আমার ওপর চড়াও হয়। এসময় তরা আমাকে মারপিট করে এবং আমার দোকানের মালামাল ভাংচুর করে দোকান থেকে ব্যবসার ২৫ হাজার টাকা হাতিয়ে নিয়ে চলে যায়। যাওয়ার সময় তারা আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে সাশিয়ে যায়। আমি বর্তমানে স্ত্রী সন্তান নিয়ে নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছি।
এবিষয়ে জানতে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করা হচ্ছে। সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *