তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে নারীসহ ৬ জন আহত

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে জমি-জমা সংক্রান্ত জেরে সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ৬ জন আহত হয়েছেন। শুক্রবার বিকেল আনুমানিক ৩টার সময় উপজেলা পৌর সদরের গারিষাপাড়া মহল্লায় ওই ঘটনা ঘটে। আহতরা হলেন গারিষাপাড়া মহল্লার মৃত-রাজা উল্লা মন্ডলের ছেলে আলতাব মন্ডল (৪৫), আব্দুল হান্নান (৬০), মৃত- সোনা উল্লা’র ছেলে আমজাদ হোসেন (৭০), আমজাদের ছেলে আরিফুল ইসলাম (৩৮), শরিফুল ইসলাম (২৭) ও আমজাদের স্ত্রী রাজিয়া খাতুন (৪৫)। আহতরা বর্তমানে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন ও গুরুত্বর আহত অবস্থায় আলতাব হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার আনুমানিক বিকেল ৩টার সময় গারিষাপাড়া মহল্লার মৃত-রাজা মন্ডলের ছেলে আলতাব মন্ডল ও আব্দুল হান্নানের সাথে একই মহল্লার মৃত-সোনা উল্লা’র ছেলে আমজাদ হোসেনের জমি-জমা সংক্রান্ত জেরে দ্বন্দ চলে আসছিলো। সেই দ্বন্দের জেরেই দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
আহত আলতাব মন্ডলের ভাই আলিম মন্ডল বলেন, শুক্রবার বিকেলে আমার ভাই আমাদের জমি ভেঙ্গে যাওয়ার কারণে দেখতে গিয়েছিলো। তখন পূর্ব পরিকল্পনা মোতাবেক প্রতিপক্ষ আমজাদ হোসেন, আরিফুল ইসলাম ও শরিফুল ইসলামের নেতৃত্বে হাতে কাঠের বাঠাম ও বাঁশ দিয়ে আমার ভাইয়ের ওপর অতর্কিত হামলা চালায় এবং হত্যা চেষ্টা করে। আমি এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে দোষীদের আইনের আওতায় নিয়ে এসে কঠোর শাস্তির দাবি জানাই।
তবে এ সংক্রান্ত অভিযোগ অস্কিকার করে আহত আমজাদ হোসেনের ছেলে শহিদুল ইসলাম বলেন, প্রতিপক্ষরাই আমাদের ওপর হামলা চালিয়েছে।
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আব্দুল মতিন বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *