লালপুর উপজেলা আ’লীগের সভাপতি ঝুলফু, সম্পাদক রোকন

নাটোর অফিস ॥
নাটোরের লালপুর উপজেলা আওয়ামী লীগের পুনরায় সভাপতি হয়েছেন আফতাব হোসেন ঝুলফু এবং সাধারন সম্পাদক মনোনীত হয়েছেন রোকনুল ইসলাম লুলু। আজ বুধবার অনুষ্ঠিত লালপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটির নাম ঘোষনা করেন সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।
এর আগে উক্ত ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস। প্রধান বক্তা হিসেবে ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান।
সম্মেলনের প্রধান অতিথি প্রেসিডিয়াম সদস্য রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, যারা মানুষ খুন করে তাদের সঙ্গে কোনো আপোষ হতে পারে না। উন্নত বিশ্বে যে পদ্ধতিতে নির্বাচন হয়, আগামীতে সেভাবেই সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি এখন নিরপেক্ষ র্নিদলীয় তত্ত্বাবধায়ক সরকার না হলে নির্বাচনে যাবে না। কিন্তু ভোট ছিনতাই করা জিয়াউর রহমান শিখিয়েছেন। সেই বিএনপি এখন ভোটের কথা বলে। আলোচনাতেও যাব না, চা খেতেও যাব না, ইসির সঙ্গেও বসবো না, নির্বাচনেও যাব না। এতো শর্ত দিয়ে আপনারা নির্বাচনে আসবেন, সেই শর্ত আমাদের মেনে নিতে হবে, আমরা কি আপনাদের মতো ভুঁইফোড় দল। বিএনপি ক্ষমতায় থাকায় সময় দিনে রাতে বিদ্যুৎ ছিল না। কৃষক ফসলের জমিতে সেচ দিতে পারিনি। বিদ্যুতের অভাবে ফসল পুড়ে গেছে। তারা আজ বিদ্যুৎ নিয়ে বড় বড় কথা বলে।
লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকিয়া সুলতানা, সদস্য বেগম আখতার জাহান ও সৈয়দ আব্দুল আওয়াল শামীম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলক, নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাড.আবুল কালাম আজাদ, বর্তমান সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রতœা আহমেদ প্রমুখ।
সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা, কর্মী ও সমর্থকরা অংশ নেন।

 

 

 

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *