ছেলের বিরুদ্ধে মায়ের সংবাদ সম্মেলন

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে বড় ভাইয়ের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন মা ও ছোট ভাই। শনিবার বিকেল ৫টার সময় উপজেলার নাজিরপুর ইউনিয়নের মহারাজপুর এলাকায় ভুক্তভোগী শাকিল আহম্মেদের শশুড় বাড়িতে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শাকিল আহমেদের মা মেহের নিগার বলেন, নাজিরপুর বাজার পাড়ায় তাদের বাড়ি। তার স্বামী মরহুম আব্দুস সাত্তার শাহ। মৃত্যুর আগে দু’ছেলে ও দু’মেয়ে রেখে যান। বেশ কিছুদিন যাবৎ বড় ছেলে কবির আলী ছোট ছেলে শাকিল আহমেদ এবং তাকে বাসায় মেনে নিতে পারছেন না। এমনকি বিভিন্ন সময় গালিগালাজ ও মারপিটও করে থাকে। এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি মিমাংশা করে দেওয়ার জন্য একটি মৌখিক অভিযোগ দেন। তারই প্রেক্ষিতে গত ১৪ই জুন বুধবার বিকেলে তাদের নিজ বাড়িতে একটি শালিস বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায় বড় ছেলে ও তার চাচা লতিফ শাহ সকলের সামনে ছোট ছেলেকে লোহার সাবল দিয়ে মারধর শুরু করে। এক পর্যায় রক্তাক্ত অবস্থায় শাকিলকে স্থানীয়রা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। মারধরের শিকার হওয়ার পরেও নিজের স্বামীর বসত ভিটায় বসবাস করতে পারছেন না ছোট ছেলেকে নিয়ে। এ ঘটনায় বাধ্য হয়ে ছোট ছেলের শশুড় বাড়িতে গিয়ে আশ্রয় নিয়েছেন। তিনি অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
আহত শাকিল আহমেদ জানান, অনেক কষ্ট করে বাবার মৃত্যুর পর মাকে নিয়ে নিজের বাড়িতে বসবাস করছিলেন তিনি। কিন্তু তার বড় ভাই মাদক ব্যবসায়ী। তাছাড়াও দেশিও অস্ত্র তার ঘরের ভিতরে রয়েছে। এমন অবস্থায় আইনের সহযোগিতা ছাড়া তারা নিরুপায়।
অভিযুক্ত কবির শাহকে একাধিকবার তার মোবাইল ফোনে কল দিয়েও তাকে পাওয়া যায়নি।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন জানান, এ সংক্রান্ত কোন অভিযোগ পাননি। পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *