সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্রসংসদ নির্বাচন ২৩ জুলাই

 

নাটোর অফিস॥
নাটোরের সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্রসংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে কলেজ কর্তৃপক্ষ। আগামী ২৩ জুলাই নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়েছে। রোববার বেলা ১২টার দিকে আনুষ্ঠানিকভাবে তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ড. মো. রফিকুল ইসলাম। কলেজ স্টাফ রুমে এই তফসিল ঘোষনার সময় উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জহির উদ্দিন, শিক্ষকবৃন্দ ও নির্বাচন পরিচালনায় নিযুক্ত কর্মকর্তারা।
তফসিল ঘোষনায় বলা হয়েছে, আগামী ২৩ জুলাই সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের ১৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। পদগুলো হলো সহ-সভাপতি, উপ-সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, ক্রীড়া সম্পাদক, সহ- ক্রীড়া সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক, প্রকাশনা সম্পাদক, কমনরুম সম্পাদক (ছাত্র), কমনরুম সম্পাদক (ছাত্রী), সমাজ কল্যাণ সম্পাদক, ধর্ম বিষয়ক সম্পাদক ও প্রচার সম্পাদক। প্রার্থী, প্রস্তাবক ও সমর্থকের বকেয়া বেতন পরিশোধের শেষ তারিখ ১৪ জুন, সাধারণ শিক্ষার্থীদের বেতন বকেয়া পরিশোধের শেষ তারিখ ১৫ জুন, খসড়া ভোটার তালিকা প্রকাশ ১৬ জুন, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ১৮ জুন, মনোনয়নপত্র বিতরণের তারিখ ২০ জুন বেলা ১১টা হতে দুপুর ২টা পর্যন্ত, মনোনয়নপত্র জমাদানের তারিখ ২১ জুন সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২২ জুন, মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ২৮ জুন, প্রতীক বরাদ্দ দেয়া হবে ৩রা জুলাই এবং ভোটগ্রহণ করা হবে ২৩ জুলাই সকাল ৯টা হতে বিকেল ৩টা পর্যন্ত। ভোটগ্রহণের পর ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল প্রকাশ করা হবে।
প্রধান নির্বাচন কমিশনার ও পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ বিষয়ে আমরা বদ্ধ পরিকর।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *