মাদক মামলার পলাতক আসামি রেল কর্মচারী আটক

নাটোর অফিস॥
প্রায় ২৪ ঘন্টা অভিযান চালিয়ে মুভি স্টাইলে বরেন্দ্র ট্রেন থেকে মাদক মামলার পলাতক আসামি কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামি নাটোরের বাগাতিপাড়া উপজেলার সদর ইউনিয়নের চকহরিরামপুর (তমালতলা) গ্রামের মোঃ সামছুদ্দিন সর্দারের ছেলে ফজলুর রহমান ওরফে ফোরকান (৪৮)। সে বাংলাদেশ রেল বিভাগের সৈয়দপুর রেল কারখানায় এসি ইলেক্ট্রিশিয়ান (খালাসি) পদে (প্রতিবন্ধী কোটায়) কর্মরত ছিল।

ফোরকান একজন প্রতিবন্ধী এবং সরকারি কর্মচারী হয়েও মাদক সেবন ও ব্যাবসার সাথে জড়িত থাকার বিষয় নিয়ে এলাকার অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। অনেকে মন্তব্য করে বলেন, যার উপর ট্রেনের শত শত যাত্রীর কিছুটা ভালো মন্দ নির্ভর করে। সে যদি মাদকের সঙ্গে জড়িয়ে থাকে তাহলে দেশ তার কাছে কি আশা করতে পারে?

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার অভিযান শুরু করে বাগাতিপাড়া মডেল থানার চৌকস পুলিশ অফিসার এসআই শিবলী জামান ও এএসআই হাফিজুর রহমান। পরে ৩১ মে রাতে মুভি স্টাইলে রাজশাহী টু চিলাহাটিগামী বরেন্দ্র এক্সপ্রেস নামে চলন্ত ট্রেনে তল্লাশী চালিয়ে জয়পুরহাট টু বিরামপুরের মাঝের কোনো এক জায়গায় ফোরকান কে আটক করেন। ফোরকান রেলওয়ে বিভাগের সৈয়দপুর কারখানায় কর্মরত থাকলেও সে তার কর্মস্থলে প্রায়ই অনুপস্থিত থাকতো। এবং ওই এলাকাতেও সে মাদক ব্যাবসার সঙ্গে জড়িয়ে পড়ে।

মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার বরাত দিয়ে বলেন, আটককৃত’র ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় মামলা হয়। ইতিপূর্বে থানা পুলিশ বেশ কয়েকবার তাকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। কিন্তু জামিনে বের হয়ে এসে সে পুনরায় মাদক ব্যাবসা শুরু করে। ফোরকান একজন মাদকসেবীও।
২৪ ঘন্টা অভিযান চালিয়ে ফিল্মি স্টাইলে মোঃ ফজলুর রহমান ওরফে ফোরকানকে আটক করে বুধবার দুপুরে নাটোর আদালতে প্রেরণ করা হয় ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *