দুর্ঘটনায় নিহত ভাই বোনের বাড়িতে এমপি শিমুল

নাটোর অফিস ॥
নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই ভাইবোন সাদিয়া খাতুন (১৩) ও কাওছার আহমেদের (১৭) ধর্মীয় আচার অনুষ্ঠানের জন্য সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল আর্থিক সহায়তা করেছেন। সোমবার দুপুরে নিহত দুই ভাইবোনের শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাতে সদর উপজেলা পাইকেরদোল গ্রামে যান সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। এসময় এমপি শিমুলকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন নিহতদের পরিবারের সদস্যসহ গ্রামবাসী। এসময় নিহতদের বাবা শাহজাহান আলী সাংসদ শফিকুল ইসলাম শিমুলকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন এবং বিলাপ করতে থাকেন ।

বলেন,তার ছেলে মেয়ে বড় হয়ে গেলেও তিনি নিজ হাতে তাদের তিন বেলা খাওয়াতেন। ওরা মাংস খেতে ভাল বাসত। আর কখনও বলবেনা বাবা আমাদের জন্য মাংস আনবে। এসময় সাদিয়া ও কাওছারের মা নিথর হয়ে বসে থেকে ফুঁপিয়ে ফুপিয়ে কাঁদছিলেন। সৃষ্টি হয় হৃদয় বিদারক ঘটনা। পরিবেশ ভারি হয়ে ওঠে। এসময় সবার চোখ পানিতে ছল ছল করতে দেখা যায়। পরে নিহতদের বাবা-মার হাতে ২০ হাজার টাকা তুলে দেন সাংসদ শিমুল। এছাড়া জেলা প্রশাসন সহ সরকারের বিভিন্ন খাত থেকে সহায়তার সকল ব্যবস্থা করার আশ্বাস দেন এমপি।

এসময় অন্যান্যের মধ্যে নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ,জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, সাবেক উপ দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকি, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাশিরুর লহমান খান চৌধুরী এহিয়া, মাসুদুর রহমান মাসুদ, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাবিবুর রহমান চুন্নু,যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক ডাবলু,সাবেক ছাত্রলীগ নেতা ও নাটোর পৌরসভার সাবেক ওয়ার্ড কাউন্সিলর মোস্তারুল ইসলাম

আলম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম প্রমুখ।
উল্লেখ্য গত ৭ এপ্রিল বড়াইগ্রামের বনপাড়ায় দুটি বাসের মুখোমুখি সংর্ঘষে দুই ভাইবোন সাদিয়া ও কাওছারসহ ৭ জন নিহত এবং অন্তত ২০ জন আহত হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *