আমার আসার কথা শুনে দুলু নিজেই ইংল্যান্ড পালিয়ে গেছে -শিমুল এমপি

নাটোর অফিস ॥
সদ্য জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের পদ হারানো নাটোর সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বলেছেন, বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু প্রচার করেছেন আমি নাকি নাটোর থেকে পালিয়ে গেছি। জংগিদের মদদদাতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু কদিন আগে বিভিন্ন গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে এমন বক্তব্য দিয়ে মিথ্যাচার করেছেন। আথচ আমার নাটোরে আসার কথা শুনে দুলু নিজেই বাংলাদেশ ছেড়ে ইংল্যান্ডে পালিয়ে গেছেন।

গত ২০ ফেব্রুয়ারী জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে জেলা আওয়ামীলীগে সাধারন সম্পাদকের পদ হারানোর প্রায় আড়াই মাস পর সাংসদ শফিকুল ইসলাম শিমুল রোববার নাটোরে আসেন। তার আগমনে নাটোর থেকে দলের হাজার হাজার নেতা-কর্মী মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে বনপাড়া গোল চত্বরে গিয়ে শফিকুল ইসলাম শিমুল এমপিকে ফুলের শুভেচ্ছা জানান। পরে সেখান থেকে মোটর শোভাযাত্রা সহকারে নাটোরে আসার পথে বিভিন্ন স্থানের পথ সভায় ভাষন দেন সাংসদ শফিকুল ইসলাম শিমুল। পরে নাটোরে প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত পথ সভায় বক্তৃতা করেন। এসময় শিমুল এমপি আরো বলেন, তিনি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রীর শেখ হাসিনার নির্দেশে নাটোরে আওয়ামীলগকে শক্তিশালী করেছেন। নাটোর থেকে সন্ত্রাস, চাদাবাজ ও মাদকসেবীদের উৎখাত করেছেন। চুরি-ডাকাতি বন্ধ করেছেন। আমি নাটোরবাসী কাছে কৃতজ্ঞ,আমাকে বারবার নির্বাচনে বিজয়ী করে সংসদ সদস্য বানিয়েছে। আমি নাটোরে সকল ভোটারের মানুষের

ভালোবাসায় সিক্ত। আগামী সংসদ নির্বাচনে আমাকে পুনরায় নির্বাচত করবেন এটাই আমার চাওয়া। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নাটোরবাসীর সেবা করার সুযোগ দিয়েছে তাই আমি নেত্রীর কাছে চির কৃতজ্ঞ। নাটোরবাসী পাশে থেকে আমি সুখে দুঃখে কাজ করতে চাই। তিনি বিএনপি নেতা দুলুকে উদ্দেশ্য করে বলেন,আসুন দেখে যান নাটোরের মানুষ আমাকে কত ভালবাসে। আওয়ামী লীগের হাজার হাজার নেতা -কমী আমাকে বরণ করে মোটর শোভাযাত্রা সহকারে নাটোরে এনেছে। আমার নাটোরে আসার কথা শুনে দুলু সাহেব আপনি নিজেই লন্ডনে পালিয়ে গেছেন। তার বক্তৃতার মাঝে মুশলধারে বৃষ্টি শুরু হলেও নেতা-কর্মীরা তার বক্তৃতা শোনেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অধ্যাপক সামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক দিলিপ কুমার দাস, নাটোর সদর উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম,নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি শ্রী অপূর্ব কুমার চক্রবর্তী , পৌর আওয়ামী সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান চুন্নু, জেলা যুবলীগ (ভারপ্রাপ্ত) সভাপতি বাসিরুল আলম খান চৌধুরী এহিয়া, সাবেক কাউনন্সিল মোস্তারুল ইসলাম আলম,সায়েম হোসনের উজ্জ্বল জেলা স্বেচ্ছা সেবকলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আহমেদ সেলিম,নলডাঙ্গা পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াস, নলডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান আলিম সরদার প্রমুখ।

Spread the love
  • 387
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    387
    Shares

Leave a Reply

Your email address will not be published.