নাটোর টেনিস ক্লাবের নতুন কমিটি গঠন

নাটোর অফিস॥
ঐতিহ্যবাহী নাটোর টেনিস ক্লাবের নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আজ মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও নাটোর টেনিস ক্লাবের সভাপতি শামীম আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ১১ সদস্যের এই কমিটি গঠন করা হয়। পদাধিকার বলে জেলা প্রশাসক শামীম আহমেদ এই কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রতন আগরওয়ালা।
কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হচ্ছেন – সহ সভাপতি : পুলিশ সুপার লিটন কুমার সাহা (পদাধিকার বলে), সৈয়দ মোস্তাক আলী মুকুল এবং কাজী আবুল মোহসীন, যুগ্ম সম্পাদক : নওশাদ বিশ্বাস ও আহমেদুল কবীর চঞ্চল, সদস্য : কাজী বদরুল আলম, শামীম আনোয়ার চঞ্চল, আকন্দ মিজানুল আরেফিন হিমেল এবং ফারাজী আহম্মদ রফিক বাবন।
বাংলাদেশ টেনিস ফেডারেশনের অনুমোদিত প্রতিষ্ঠান হিসেবে নাটোর টেনিস ক্লাব কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। নাটোর টেনিস ক্লাবের পরিচালনায় খেলোয়াড়বৃন্দ বর্তমানে সদর হাসপাতাল সংলগ্ন মাঠ এবং সার্কিট হাউজ সংলগ্ন মাঠে টেনিস খেলছেন। সভায় দুইটি টেনিস মাঠ সংস্কার এবং ক্লাবের সদস্য তালিকা প্রণয়নের সিদ্ধান্ত গ্রহন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাদিম সারওয়ার সভায় উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *