নাটোর বারের সভাপতি টগর, সম্পাদক মালেক

নাটোর অফিস॥
নাটোর জেলা আইনজীবী সমিতির সভাপতি পদে রুহুল আমিন তালুকদার টগর (বিএনপি) ও সম্পাদক পদে এ্যাডভোকেট মালেক শেখ (আ’লীগ) নির্বাচিত হয়েছেন । বৃহ¯পতিবার রাত সাড়ে ৯ টায় ভোট গণণা শেষে ফলাফল ঘোষণা করা হয় ।
নাটোরে জেলা আইনজীবী সমিতির কার্যনিবাহী কমিটির নির্বাচনে ১১টি পদের মধ্যে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতিসহ চারটি এবং আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সাধারণ স¤পাদক সহ সাতটি পদে বিজয়ী হয়েছেন ।
নির্বাচনে বিজয়ী অন্যরা হলেন সিনিয়র সহসভাপতি শহিদুল ইসলাম নোমান(বিএনপি),জুনিয়ার সভাপতি মঞ্জুরুল আলম(আ’লীগ),যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সাজু (আ’লীগ),কোষাধক্ষ্য মোকলেছুর রহমান (বিএনপি), পাঠাগার আকতার হোসেন (আ’লীগ) ,নিরীক্ষণ রকিবুল ইসলাম (আ’লীগ),সাহিত্য ওপ্রকাশনা সাধন কুমার দাস(আ’লীগ),আপ্যায়ন,ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক সুফি মোঃ মমতাজ রায়হান(আ’লীগ) এবং মহিলা সম্পাদিকা মোছা. কেয়া পারভিন (বিএনপি)।
বৃহ¯পতিবার ২০২২ -২০২৩ বর্ষের জন্য নাটোর জেলা আইনজীবী সমিতি পরিচালনা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল ও বিএনপিপন্থী বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ দুটি প্যানেল অংশ নেয় ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *