নাটোরে স্বতন্ত্র মেয়র প্রার্থীর প্রচারনায় হামলার অভিযোগ

নাটোর অফিস॥
নাটোরে পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী (সদ্য বিএনপি থেকে বহিস্কৃত) শেখ এমদাদুল হক আল মামুনের প্রচারনায় কর্মসুচীতে হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার শহরের ভবানীগঞ্জ এলাকায় নির্বাচনী প্রচরণাকালে এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান স্বতন্ত্র প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুন। তবে এই ঘটনার পর পুলিশ শহরব্যাপী পুলিশি টহল বৃদ্ধি করেছে।
স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুন জানান, রোববার দুপুরে তিনি সমর্থকদের নিয়ে তার নির্বাচনী প্রচারণায় বের হন। শহরের চৌকিরপাড় এলাকায় প্রচারণা চালাতে গেলে সেখানে প্রথমে বাধা দেয় একদল যুবক। সেখান থেকে শহরের ভবানীগঞ্জ মোড়ে পৌঁছালে নৌকা প্রার্থীর সমর্থক ইদ্রিস বাবুর নেতৃত্বে কতিপয় সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে তার পথ রোধ করে তাকে প্রচারণা চালাতে বাধা দেয়। এ সময় তাদের প্রতিবাদ করলে তারা তার ওপর হামলা চালিয়ে আহত করে। এসময় তার ৮ জন কর্মী সমর্থক আহত হয় এবং তিনি তার হাতে চোট পেয়েছেন। সন্ত্রাসীরা তার পোষ্টার লাগানো কর্মীদের ওপরও হামলা চালিয়ে মারপিট করে। পোষ্টার লাগানোর সময় তাদের বাধা দেওয়া হয়। এ অবস্থায় তিনি সেখান থেকে ফিরে আসেন। এ ব্যাপারে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।
আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী বর্তমান মেয়র উমা চৌধুরী জলি বলেন, তার কোন কর্মী সমর্থক কোন প্রার্থীর ওপর হামলা বা আক্রমন করেনি। এটি একটি সাজানো নাটক। সদ্য বিএনপি থেকে বহিস্কৃত স্বতন্ত্র মেয়র প্রাথী শেখ এমদাদুল হক এমন নাটক সাজিয়ে আমার সুনাম ক্ষুন্ন করার পাশাপাশি দুরে সরে যাওয়া বিএনপি নেতা কর্মীদের নতুন করে সহানুভতি নিতে এই নাটক সাজিয়ে আমার বা আওয়ামীলীগ নেতা-কর্মীদের ওপর মিথ্যা দায় চাপানোর চেষ্টা করছেন।
পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, খবর পাওয়ার পর এলাকায় পুলিশ পাঠানো হয়। এব্যাপারে থানায় কোন অভিযোগ করেননি কেউ। তবে ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। এছাড়া শহরের গুরুত্বপুর্ন এলাকায় পুলিশ মোতায়েন সহ শহরব্যাপী পুলিশি টহল বাড়ানো হয়েছে। নির্বাচনে সুষ্ঠ ও শান্তিপুর্ন পরিবেশ বজায় রাখতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে নাটোর শহরে কোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড হতে দেওয়া হবেনা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *