গুরুদাসপুরের ৬ ইউনিয়নের ভোট প্রশংসিত হবে -ডিসি

নাটোর অফিস॥
জেলা প্রশাসক শামীম আহমেদ বলেছেন, বিগত পৌর নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। এবারের ইউপি নির্বাচন আরো সুষ্ঠুভাবে সম্পন্ন করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। কেউ যদি শক্তিশালী হন আর জোড় করে ভোট নিতে চান তারা বোকার স্বর্গে বাস করছেন। আসন্ন গুরুদাসপুরের ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। এই ৬টি ইউনিয়ন পরিষদের ভোট দেশে প্রশংসিত হবে। শুক্রবার বিকেলে গুরুদাসপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীদের নিয়ে গুরুদাসপুর সরকারি পাইলট হাইস্কুল মাঠে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা প্রশাসক শামীম আহমেদ।
বিশেষ অতিথির বক্তব্যে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, গুরুদাসপুরে আমরা কঠোর নির্বাচন করব। যা বাংলাদেশের নির্বাচনের মডেল হয়ে থাকবে।
উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও মো. তমাল হোসেনের সভাপতিত্বে এই মতবিনিময় সভায় অনস্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার, জেলা নির্বাচন কর্মকর্তা মো. আছলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফেরদৌস আলম, গুরুদাসপুর থানার ওসি আব্দুল মতিন প্রমুখ।
বক্তারা নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের আচরনবিধি মেনে উৎসবমুখর পরিবেশে প্রচার প্রচারনা চালানোর জন্য আহ্বান জানান। আইন অমান্য বা আচরণবিধি লঙ্ঘন করলে প্রিজাইডিং অফিসারসহ কেউই ছাড় পাবেন না বলেও হুশিয়ারি উচ্চারণ করেন।
সভায় প্রতিদ্বন্দ্বি সকল প্রার্থী ছাড়াও নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *