সিংড়ায় ত্রিমুখি সংঘর্ষে ১ জন নিহত ; ৫ জন আহত

নাটোর অফিস ॥
নাটোরের সিংড়ায় লাশবাহি এ্যাম্বুলেন্সের সাথে মোটর সাইকেল ও ইটবাহি ট্রাক্টরের ত্রিমুখি সংর্ঘষে রনি (২৫) নামে মোটর সাইকেল চালক নিহত এবং অন্তত ৫ জন আহত হয়েছে। আজ সোমবার সকালে নাটোর -বগুড়া সড়কের সিংড়া উপজেলার শেরকোল এলাকায় নির্মানাধীন হাইটেক পার্কের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত রনির বাড়ি সিংড়া উপজেলার নেংগুইন এলাকায়।
ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) রেজওয়ানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে একটি মরদেহ নিয়ে পাবনার ঈশ্বরদীতে নিয়ে যাওয়া হচ্ছিল। পথে সিংড়া উপজেলার শেরকোল এলাকায় নির্মানাধীন হাইটেক পার্কের কাছে একটি মোটর সাইকেলকেলকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলের চালক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের নিচে পড়ে গেলে মোটর সাইকেল চালক রনি ঘটনাস্থলেই মারা যায়। এসময় এ্যম্বুলেন্সটি নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আসা ইটবাহি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এত এ্যম্বুলেন্সের ৫ যাত্রি আহত হয়। খবর পেয়ে নাটোরের দমকল কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে।
নাটোর ফায়র স্টেশনের সিনিয়র অফিসার আকতার হামিদ খান জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় রনি নামে একজনের মৃতদেহ উদ্ধার করেন। ওই সময় এ্যাম্বুলেন্সের আহত ৫ যাত্রিকেও উদ্ধর করেন। এ্যাম্বুলেন্সে বগুড়া থেকে আনা একটি মরদেহ ছিল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *