বাগাতিপাড়ায় ছেলের বিরুদ্ধে মায়ের মামলা

নাটোর অফিস ॥
নাটোরের বাগাতিপাড়ায় নিজের বড় ছেলে হাবিবুর রহমানের নামে বিরুদ্ধে বাড়ি ও জমি দখলের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন হাজেরা বেওয়া নামে এক বৃদ্ধা। বৃহস্পতিবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের কাজির চক মালঞ্চি গ্রামের মৃত খবির উদ্দিন সরদারের স্ত্রী হাজেরা বেওয়া বড় ছেলের বিরুদ্ধে এমন অভিযোগ এনে বাগাতিপাড়া মডেল থানায় মামলা করেন।
বাদী হাজেরা বেওয়া অভিযোগ করে জানান, দীর্ঘদিন থেকে তিনি শারীরিকভাবে পঙ্গু। প্রায় ১৫ বছর আগে তাঁর স্বামী তিন নাবালক সন্তান রেখে মৃত্যু বরন করেছেন। এঅবস্থায় বহু কষ্ট করে তাদের বড় করে তুলেছেন। বর্তমানে তার দুই সন্তান নিয়ে একত্রে বসবাস করেন। বড় ছেলে হাবিবুর রহমান তাকে দেখা শুনা বা খরচাদি দেয়না। উপরুন্তু তার নিজ নামীয় ২৪.০৫ শতক জমি ও স্বামীর রেখে যাওয়া ৬টি ঘরের তিনটি দখল করে নিয়েছে। আমি আমার বড় ছেলেকে আমার নামীয় জমি ও ঘর ছেড়ে দেওয়ার কথা বললে সে আমার দুই ছোট ছেলে ও আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এবিষয়ে আপষের কাথা বললে সে আপোষ মানেনা। এনিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান একাধিকবার আপোষ মিমাংশার উদ্দোগ নেন। কিন্তু তার বড় ছেলে কোন আপোষ মানেনা। আপোষ বৈঠকের সিদ্ধান্ত মানেনা সে।
ইউপি চেয়ারম্যান মজিবর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আপোষ করতে ব্যর্থ হয়ে বৃদ্ধাকে তিনি আদালতে যাওয়ার জন্য লিখিত ভাবে পরামর্শ দিয়েছেন।
অভিযুক্ত হাবিবুর রহমান অভিযোগ সত্যনা বলে দাবী করে বলেন, মায়ের সাথে তার কোন বিরোধ নেই। ভাইয়েরা ষড়যন্ত্র করে মাকে দিয়ে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করিয়েছে।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম ছেলের বিরুদ্ধে মায়ের অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *