গনতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে বিএনপি -ওবায়দুল কাদের

নাটোর অফিস ॥
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সাম্প্রদায়িক শক্তির উপর ভর করে বিএনপি ষড়যন্ত্রের চোরাগলি দিয়ে ক্ষমতায় যাওয়ার দিবা স্বপ্ন দেখছে। গনতন্ত্রের মুখোশ পড়া এই দলটি ক্ষমতায় যাওয়ার জন্যে গনতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে। তারা ক্ষমতায় যেতে চায়। কিন্তু বাংলাদেশের ১৭ কোটি মানুষের জীবন তাদের কাছে নিরাপদ নয়। হাওয়া ভবন থেকে আরারো লুটপাট শুরু হবে। দুর্নীতিতে দেশ আবার চাম্পিয়ান হবে। দেশ দূর্নীতিতে চ্যাম্পিয়ন হবে। দেশে রক্তের বন্যা বইয়ে দেবে, জীবনের নিরাপত্তা থাকবে না। তাই শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। মন্ত্রী ওবায়দুল কাদের বুধবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ডিজিটাল মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন। উপজেলা কোর্ট মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন শুরু হয়।
ওবায়দুল কাদের আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাজার বছরের পরাধীনতার গ্লানি ছিন্ন করে স্বাধীনতা উপহার দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর দেখানো পথে জননেত্রী শেখ হাসিনা দেশে উন্নয়নের ভিত তৈরী করে দিয়েছেন। তাঁর দূরদর্শী নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন পারমানবিক ক্লাবের সদস্য, পদ্মা বহুমুখী সেতুর নির্মাণ কাজ শেষের পথে, নির্মাণ করা হচ্ছে মেট্রোরেল, কর্ণফুলী টানেলসহ অসংখ্য মেগা প্রকল্প। একদিকে উন্নয়নের জয়গান, অন্যদিকে শুরু হয়েছে দেশ বিরোধী ষড়যন্ত্র। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন, ইউনিয়ন পরিষদের তৃতীয় ধাপের নির্বাচন শুরু হয়েছে। নির্বাচনে দলীয় শৃংখলা রক্ষায় আওয়ামী লীগ কঠোর অবস্থানে যাবে। দলীয় নির্দেশনা না মেনে দলীয় স্বার্থ বিসর্জন দিয়ে নির্বাচনে যারা বিদ্রোহী প্রার্থী দাড় করাচ্ছেন, বিশেষ টিম দিয়ে তাদের তালিকা প্রণয়ন করা হচ্ছে। দলীয় আদর্শকে বিসর্জন না দেওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের আরো বলেন, আদর্শ না থাকলে আওয়ামী লীগের কিছুই থাকেনা। তাই ত্যাগী আদর্শবান নেতা-কর্মীদের মূল্যায়ন করে কমিটি গঠন করুন। আতœত্যাগী নেতা-কর্মীরা নেতৃত্বে থাকলে আওয়ামী লীগ সুসংহত হবে।
সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ ওহিদুর রহমান সম্মেলনে সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য আকতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার,জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক,শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত আসনের এমপি রতœা আহমেদ, সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ,জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান, সিংড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক,পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস প্রমুখ। কাউন্সিলে ভার্চ্যুয়াল বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ আব্দুর রহমান।
কাউন্সিলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন। জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি সম্মেলন উদ্বোধন করেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল প্রধান বক্তার বক্তব্য রাখেন।
বিকেলে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের ভোটে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হবে। নির্বাচনে ৪৭৪ জন কাউন্সিলর ভোট প্রদান করবেন।

Spread the love
  • 10
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    10
    Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *