চৌদ্দ দিনেও খোঁজ মেলেনি কিশোর ইমরুলের

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রাম থেকে নিখোঁজ হওয়ার চৌদ্দ দিনেও খোঁজ মেলেনি ১৪ বছর বয়সী কিশোর ইমরুল কায়েসের। সন্তানের ফিরে আসার অপেক্ষায় প্রহর গুনছেন ইমরুল কায়েসের বাবা-মা। সজনদের চোখেই নেই ঘুম। অজানা শংকায় দিন কাটছে তাদের। নিখোঁজ ইমরুল কায়েস বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম পৌরসভার ৩ নং ওর্য়াডের বড়াইগ্রাম থানামোড় এলাকার দম্পতি নুরে আলম ও মোছাঃ আখিঁ খাতুনের ছেলে।
ইমরুল কায়েসের মা মোছাঃ আঁখি খাতুন জানান,ইমরুল কায়েস গত ২২ অক্টোবর বিকেল ৪ টার দিকে বিস্কুট কেনার জন্য সে বাসা থেকে বের হয়ে থানা মোড় এলাকায় যায়। এর পর আর বাড়ি ফিরে আসেনি।
বাবা নুরে আলম জানান, সম্ভাব্য সব স্থানে খোজাখুজি করেও তাকে পাওয়া যায়না। পরে ২ নভেম্বর বড়াইগ্রাম থানায় একটি সাধারন ডায়েরি করেছেন। নিখোঁজ হওয়ার সময় তার গায়ে ছিল লাল রংয়ের টি শার্ট এবং পড়নে জিন্স প্যান্ট ছিল। তার গায়ের রং ফর্সা। তার সন্ধানদাতাদের ইমরুল কায়েসের মামা সারোয়ার হোসেনের ০১৭২১-৬৬৬৩৬১ নম্বর অথবা বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলামের ০১৩২০-১২৪৭০৪ নম্বর মোবাইলে যোগযোগ করার অনুরোধ করেন তিনি।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম জানান, এবিষয়ে একটি সাধারন ডায়েরি হয়েছে। সম্ভাব্য বিভিন্ন এলাকায় ওই কিশোরের খোঁজে কাজ করছে পুলিশ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *