নলডাঙ্গায় কিশোরীকে ধর্ষন করায় যুবক গ্রেফতার

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গায় ১৩ বছর বয়সী এক কিশোরী ধর্ষিত হয়েছে। এই ঘটনায় ধর্ষক আশিকুর রহমান (২২) কে গ্রেফতার করেছে পুলিশ । সোমবার রাতে উপজেলার সূর্যবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে । ধর্ষিত ওই কিশোরীর বাড়ি সিংড়া উপজেলার সাতুরিয়া গ্রামে। সে ওই এলাকার একটি মাদ্রাসার অষ্টম শ্রেণীতে পড়াশোনা করে বলে জানা গেছে। আটক আশিকুর রহমান একই উপজেলার ধবাপুকুর পূর্বপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিংড়া এলাকার ওই কিশোরী তার গর্ভবতী বোনকে দেখাশোনা করার জন্য সম্প্রতি বোনের বাড়ি সূর্যবাড়ি গ্রামে আসে। সেখানে অবস্থানকালে গত ৬/৭ দিন আগে আশিকুর রহমানের সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্র ধরে এই সময়ের মধ্যে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ।
সোমবার দিনগত রাত ৮ টার দিকে সূর্যবাড়ি গ্রামে তাদের বাড়ি থেকে অদূরে একটি লেবু বাগানে উভয়ের সম্মতিক্রমে দেখা-সাক্ষাত হয়। এক পর্যায়ে আশিকুর রহমান ওই কিশোরীকে অনৈতিক প্রস্তাব দেয়।এতে সাড়া না দিলে আশিকুর ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে দ্রুত সটকে পড়ে । ওই কিশোরী বাড়ি ফিরে তার দুলাভাই সূর্য বাড়ি গ্রামের হাসিবুল ও তার বোনকে বিষয়টি খুলে বলে। এ অবস্থায় তারা ৯৯৯ এ ফোন দিয়ে ঘটনাটি অবহিত করেন।
পরে নলডাঙ্গা থানা পুলিশ ৯৯৯ এর সংবাদের ভিত্তিতে ওই গ্রামে গিয়ে ঘটনার সত্যতা পান। পরে রাতে অভিযান চালিয়ে ধর্ষক আশিকুর রহমানকে গ্রেপ্তার করে। সকালে ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করার জন্য হাসপাতালে পাঠানো হয়।
ওসি আরো বলেন, এই ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে আজ মঙ্গলবার দুপুরে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আশিকুর রহমানকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অভিযুক্ত আশিকুর রহমান একজন বিবাহিত যুবক।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *