লন্ডনে টিউলিপের গাড়িতে হামলার প্রতিবাদে বড়াইগ্রামে মানববন্ধন

নাটোর অফিস
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ব্রিটিশ সংসদ সদস্য টিউলিপ সিদ্দিকের গাড়ীতে হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও তার নিরাপত্তা নিশ্চিতের দাবীতে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। নাটোরের বড়াইগ্রামে বনপাড়া পৌর ও উপজেলা আওয়ামীলীগ এবং সকল সহযোগি সংগঠন এর আয়োজন করে।
বুধবার বনপাড়া পৌর গেটে পাবনা-নাটোর মহাসড়কে প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধনে সভাপতিত্ব করেন বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন। এসময় বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব উন্নয়ন সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, ভাইসচেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম জিল্লুর হোসেন জিন্নাহ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক মানিক রায়হান, বনপাড়া পৌর ছাত্রলীগ সভাপতি সাকিব সোনার, সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস, মুক্তিযোদ্ধা শামসুল হক, যুবলীগ নেতা জাহিদুর রহমান শাহীন প্রমুখ।
পরে প্রতিনিধি দল ইউএনও মাধ্যম ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারক লিপি প্রদান করেন। একই সাথে উক্ত স্মারক লিপির কপি প্রধানমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রী ও বাংলাদেশে ব্রিটিশ হাই কমিশনারকে প্রদান করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *