সাংসদের গাড়ী ভাংচুরের হুমকি, উপজেলা চেয়ারম্যানের নামে জিডি

নাটোর অফিস॥
নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের গাড়ী ভংচুরের প্রকাশ্যে হুমকি দেয়ার অভিযোগে বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর নামে থানায় সাধারণ ডায়রী (জিডি) করা হয়েছে। রোববার সারোয়ার উদ্দিন মোল্লা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় ওই জিডি করেন। সারোয়ার দিয়ারগারফা গ্রামের মৃত আফসার আলী মোল্লার ছেলে এবং চান্দাই ইউনিয়েনের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।
জিডি সুত্রে জানাযায়, গত বৃহস্পতিবার সন্ধায় দিয়ারগারফা গ্রামে জিন্নাহ ফাউন্ডেশন কার্যালয়ে আয়োজিত এক সভায় উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী সাংসদ আব্দুল কুদ্দুসে গাড়ী ওই এলাকায় প্রবেশকরা মাত্র ভাংচুর করার হুকুম দেন। জফঃা২৪ নামের আইপি টিভি লাইভ প্রকাশ করে। বক্তব্যে তিনি বলেছেন ইউপি নির্বাচনে তফশলি ঘোষনা হয়ে গেছে, প্রচারণা প্রতীক বরাদ্দের পর থেকে এই রাস্তায় আব্দুল কুদ্দুসের গাড়ী দেখলে, তার গাড়ী পুরিয়ে দিবেন। তার দায় দায়ীত্ব আমার। এঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং ক্ষোভে ফুঁসছেন সাংসদের কর্মী-সমর্থকরা।
ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, সারোয়ার উদ্দীন মোল্লা বিগত নির্বাচনে নৌকা প্রতিকের বিরুদ্ধে ভোটের প্রচারণা করেছে। সে আওয়ামীলীগের কেউ নন। যেহেতু তফশীল ঘোসনার পর নির্বাচনী এলাকায় সাংসদ কোন কর্মসুচীতে অংশ গ্রহন করতে পারে না এবং বিগত নির্বাচনে তিনি নৌকা প্রতিকের বিরোধী অবস্থান গ্রহন করেন, তিনি প্রকাশ্যে নৌকার বিপক্ষে দিতে নির্দেশনা দেন। যার কারনে আগামী ২৭ শে অক্টোবর প্রতিক বরাদ্দের পর নৌকা প্রতিকের বিরুদ্ধে অবস্থান গ্রহন করতে না পারে তাই নেতা কর্মীদের জাগ্রত করতে এই কথা বলা হয়েছে।
উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস বলেন, আমরা ইউপি চেয়ারম্যানদের মনোনয়নের বিষয়ে ব্যস্ত রয়েছি। অতিদ্রুত বর্ধিত সভা ডেকে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জিডির সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনার তদন্ত শুরু হয়েছে।
স্থাণীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেন, ডা. সিদ্দিক একজন হাইব্রীড নেতা। তার পক্ষে যা কিছু বলা সম্ভব। তার জবাব এলাকার সাধারণ ভোটারগণই দেবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *