সিংড়ায় আ’লীগ নেতা বাবু’র শোডাউনে হামলা ॥ মোটর সাইকেল ভাংচুর,৫ জন আহত

নাটোর অফিস॥
নাটোরের সিংড়ায় আওয়ামীলীগ নেতা মুকুল হায়দার ওরফে বাবু’র শোডাউনে হামলা, ভাংচুর ও মারধরের অভিযোগ উঠেছে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিনের বিরুদ্ধে। শনিবার সন্ধ্যা ৬টায় উপজেলার রাখালগাছা বাজারের এই ঘটনা ঘটে বলে জানা গেছে। আহত আওয়ামীলীগ নেতা মুকুল হায়দার ওরফে বাবু তাজপুর ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী।
মুকুল হায়দার ওরফে বাবু অভিযোগ করে বলেন, আসছে তাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন পেতে এলাকায় প্রচার-প্রচারণার অংশ হিসেবে এলাকায় শোডাউন করে আসছেন। এরই ধারাবাহিকতায় শনিবার বিকেলে রাখালগাছা বাজার থেকে মোটর সাইকেল বহর নিয়ে প্রচারণা শুরু করেন। পরে প্রচারণা শেষে সন্ধ্যায় পুনরায় ওই বাজারে ফিরে এলে ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিনের নেতৃত্বে হামলা চালানো হয় । এতে তিনি সহ ৫জন আহত হয়। ভাংচুর করা হয় ২টি মোটর সাইকেল। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন বলেন, তার বিরুদ্ধে এলাকায় মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে। আর এ নিয়ে বাজারে সামান্য বাকবিতন্ডা হয়েছে। কোন হামলা বা ভাংচুরের ঘটনা ঘটেনি।
সিংড়া থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান , খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *