নাটোরে গণটিকার দ্বিতীয় ডোজ শুরু

নাটোর অফিস॥
নাটোরে গণটিকার ২য় ডোজ প্রদান কার্যক্রম শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের কাফুরিয়া উচ্চ বিদ্যালয় টিকাদান কেন্দ্রে দ্বিতীয় ডোজ গণটিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন জেলা প্রশাসক শামীম আহমেদ।
এসময় জেলা প্রশাসক শামীম আহমেদ সকলকে শৃংখলার মধ্যে টিকা গ্রহণের আহ্বান জানিয়ে বলেন, সুষ্ঠুভাবে টিকাদান কার্যক্রম সম্পন্ন করতে জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ ছাড়াও সাতটি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার (ভুমি) টিকাদান কেন্দ্র সমূহে কার্যক্রম নিবিড়ভাবে মনিটরিং করছেন।
সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, নাটোরে প্রথম ডোজ নেয়া ৩৫ হাজার মানুষকে ৯টি পৌর এলাকাসহ জেলার ৫২টি ইউনিয়নের ২৮টি কেন্দ্রে গণটিকার দ্বিতীয় ডোজ দেওয়া হ”্ছ।ে এসব কেন্দ্রসমূহে প্রথম পর্যায়ের গণটিকা কার্যক্রমে যেসব ব্যক্তি প্রথম ডোজ টিকা গ্রহন করেছিলেন, শুধুমাত্র তাঁরাই এই পর্যায়ে টিকার দ্বিতীয় ডোজ গ্রহন করবেন। এসব কেন্দ্রে প্রথম ডোজ টিকা প্রদান করা হবে না। আগামী ৯ সেপ্টেম্বরের মধ্যে এই টিকা প্রদানের কার্যক্রম শেষ হবে বলে তিনি জানিয়েছেন। এছাড়া জেলার স্বাস্থ্য কেন্দ্র সমুহে অন্যান্য টিকা দেওয়া হচ্ছে বলেও তিনি জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *