উত্তরা গণভবন সহ সকল দর্শনীয় স্থান উন্মুক্ত

নাটোর অফিস॥
করোনা সংক্রমন এড়াতে দীর্ঘদিন বন্ধ থাকার পর নাটোরের উত্তরা গণভবন সহ দর্শনীয় স্থানগুলো দর্শকদের জন্য খুলে দেওয়া হয়েছে। মন্ত্রী পরিষদ বিভাগের নির্দেশনা অনুযায়ী বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে নাটোরের উত্তরা গণভবনের প্রধান ফটক দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করেন জেলা প্রশাসক শামীম আহম্মেদ। তিনি দর্শনার্থীর হাতে টিকিট তুলে দিয়ে উত্তরা গণভবনের দ্বার উন্মুক্ত করেন। একই সাথে রানী ভবানীর রাজবাড়ি সহ জেলার অন্যান্য বিনোদন কেন্দ্র দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করার ঘোষনা দেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) মোঃ আশরাফুল ইসলাম ,সদর উপজেলা নির্বাহী অফিসার আফরোজা খাতুন, এনডিসি শরিফ শাওনসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক শামীম আহম্মেদ বলেন, দীর্ঘদিন বন্ধ থাকার পর মন্ত্রী পরিষদ বিভাগের অনুমতিক্রমে বৃহস্পতিবার থেকে উত্তরা গণভবনসহ জেলার সকল দর্শনীয় স্থান দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হ’ল। এর ফলে দীর্ঘদিন ধরে গৃহে বন্ধ থাকা মানুষ এসব দর্শনীয় স্থান পরিদর্শন করে আনন্দ উপভোগ করতে পারবেন। সেই সাথে দর্শনার্থীদের প্রতি তিনি মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে চলারও অনুরোধ জানান।
এদিকে দীর্ঘ প্রায় ৪ মাস পর বিনোদন কেন্দ্রে আসতে পেরে খুশী দর্শনার্থীরা। অনেকেই মনে করনে তারা বন্দি জীবন থেকে মুক্ত হয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *