নাটোরে মানব পাচারকারী ও ধর্ষক গ্রেফতার

নাটোর অফিস ॥
নাটোরের বাকরোম গ্রাম থেকে সোহরাব হোসেন (৫৫) নামে এক মানবপাচারকারী ও ছানোয়ার হোসেন (২৩) নামে পাচারকারী দলের সদস্য ও ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত সোহরাব হোসেন সিংড়া উপজেলার বাকরোম উত্তর পাড়া (পাগলা পাড়া) গ্রামের মৃত নুর মোহাম্মদ প্রামানিকের ছেলে এবং ছানোয়ার হোসেন একই এলাকার মৃত সেকেন্দার প্রামানিকের ছেলে।
সিপিসি-২, র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী দুইজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ধর্ষক সহ মানব পাচারকারী দলের ৩ সদস্য বাকরোম সদর উপজেলার গ্রামে অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে গত সোমবার ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। তিনিসহ কোম্পানীর উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে অভিযানকালে র‌্যাব সদস্যরা মানব পাচারকারী চক্রের সদস্য ও ধর্ষক ছানোয়ার হোসেন সহ মানব পাচারকারী চক্রের মুল হোতা সোহরাব হোসেনকে গ্রেফতার করে। এসময় মোঃ আলী নামে অপর এক সদস্য পালিয়ে যায়।
র‌্যাব কর্মকর্তা আরও জানান, পাচারকারী চক্রের এই তিন সদস্য নাটোরের সিংড়া উপজেলার শেরকোল কাচারীপাড়া গ্রামের ১৫ বছরের এক কিশোরীকে চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে বিদেশে পাচারের উদ্দেশ্যে ছানোয়ারের বাড়িতে আটকে রেখে। এসময় ছানোয়ার ওই কিশোরীকে একাধিকবার ধর্ষন করে। এঘটনায় সিংড়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *