নিজের রক্তেই মুছে গেলো শিক্ষক সুমনের মেহেদির রং!

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে বাগাতিপাড়া উপজেলার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ইংরেজী বিষয়ের সহকারী শিক্ষক সাইদুজ্জামান সুমন ট্রাক চাপায় নিহত হয়েছেন। বিয়ের একদিন পর সুমনের মেহেদির রং চাপা পড়লো তারই শরীর থেকে নির্গত রক্তে। শনিবার রাতে বড়াইগ্রামের বনপাড়া বাইপাস মোড়ে পথের ধারে দাঁড়িয়ে থাকার সময় অজ্ঞাত ট্রাক তাকে চাপা দিয়ে যায়। এতে শিক্ষক সুমন ঘটনাস্থলেই মারা যান। এসময় সমুনের মামা শশুর জাকির হোসেন আহত হন। নিহত সুমন পটুয়াখালীর বাউফলের উত্তর বনকাজল গ্রামের মৃত আব্দুর ছাত্তার মিয়ার ছেলে।
শিক্ষক সমুনের মামা শশুর জাকির হোসেন জানান, গত শুক্রবার রাতে কাদিরাবাদ ক্যান্টনমেন্ট এলাকায় নিজ বাসায় শিক্ষক সুমনের বিয়ে হয় বাউফলের দশমিনা এলাকার লামিয়া জেবিনের সাথে। শনিবার রাতে বড়াইগ্রামের বনপড়ায় তুহিন কাউন্টারে এসে শ্বশুর-শাশুড়িকে বরিশালগামী তুহিন পরিবহনে তুলে দিয়ে বাসার দিকে ফিরছিলেন। কাউন্টার থেকে বের হয়ে মামা -ভাগিনা সড়কের ধার দিয়ে হেঁটে যাওয়ার সময় স্ত্রী সামিয়ার সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন শিক্ষক সুমন। এ সময় পেছন দিক থেকে অজ্ঞাত একটি ট্রাক তাদের দু’জনকে ধাক্কা দেয়। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয়।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন,খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। অজ্ঞাত ট্রাকটি চিহ্নিত করতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *