নাটোরে ৩ নারীর মৃত্যু ॥ ৯৭ জন আক্রান্ত

নাটোর অফিস ॥
উপসর্গসহ করোনায় নাটোরে হাজেরা (৬৫),আনোয়ারা (৫০) ও সেলিনা (৪৬) নামে ৩ নারী মারা গেছেন। এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে ৯৭ জন আক্রান্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ৩০৫ জনের। সংক্রমনের হার ৩১.৮০ শতাংশ। মোট আক্রান্ত ৪৩৮২ জন। সুস্থ হয়েছেন ১৯৬৯ জন। সদর হাসপাতালের ভর্তি আছেন ১০৮ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২৩৫১জন। জেলায় মোট মৃত্যু হয়েছে ৬৪ জন।
সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিতোষ কুমার রায় জানান ,হাজেরা (৬৫) হাসপাতালের রেডজোন ও সেলিনা (৪৬) নামে অপর নারী সদর হাসপাতালের ইয়োলো জোন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অপরদিকে সিভির সার্জন অফিসের সিনিয়র মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) হাফিজার রহামন জানান,সিংড়ায় আনোয়ারা (৫০)নামে এক নারীও করোনায় মারা গেছেন।
এদিকে করোনা সংক্রমণ রোধে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনেও সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও র‌্যাব সহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে রয়েছে। তারা বিভিন্ন স্থানে চেক পোষ্ট বসিয়ে তল্লাশী করছেন। এছাড়া জেলা প্রশাসনের প্রায় ১২টি মোবাইল টিম সরকার নির্দেশিত বিধিনিষেধ মানাতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। ওষুধ ও নিত্যপণ্য এবং প্রয়োজনীয় কাঁচামালের দোকান ছাড়া বন্ধ রয়েছে সব ধরনের দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান। প্রধান সড়কগুলো ফাঁকা থাকলেও সবজি বাজার সহ অলিগলিতে মানুষের চলাচল বেড়েছে। নানা অজুহাতে বাড়ির বাহিরে বের হচ্ছে মানুষ। গতকাল স্বাস্থ্যবিধি অমান্যকারী ৫১ জনকে জরিমানা করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *