নলডাঙ্গার ইউএনও মামুন শুদ্ধাচার পুরস্কার পেলেন

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আব্দুল্লাহ আল মামুন উপজেলা পর্যায়ে ২০২০-২১ অর্থবছরে শুদ্ধাচার পুরস্কার পেলেন। স্বচ্ছতা, জবাবদিহিতা ও সরকারি কার্য সম্পাদনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাঁকে এ সম্মাননা প্রদান হয়।
বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তার হাতে পুরস্কার, সার্টিফিকেট ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন নবাগত জেলা প্রশাসক শামীম আহমেদ। এসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জনাব গোলাম রাব্বী পিএএ ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ারসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এদিকে এই সম্মাননা প্রাপ্তিতে শুভেচ্ছা জানিয়েছেন নলডাঙ্গার সরকারি বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংস্কৃতিক কর্মী, সাংবাদিক, শিক্ষক, সুশীল সমাজের প্রতিনিধি ও নলডাঙ্গার জনসাধারণ। সকলেই একমত যে, ইউএনও মামুনের প্রচেষ্টায় নলডাঙ্গায় প্রশাসনিক কাজে গুণগত পরিবর্তন এসেছে।
ইউএনও আব্দুল্লাহ আল মামুন বলেন, এই প্রাপ্তি তার দায়িত্ব আরো বাড়িয়ে দিলো। জনসেবায় তিনি তাঁর সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করে যাবেন । তিনি তাঁর উপর অর্পিত দায়িত্ব আরো সঠিকভাবে পালনে সকলের সহায়তা কামনা করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *