পাট ক্ষেতে পড়ে ছিল শিশু আব্দুল্লাহর মৃতদেহ

নাটোর অফিস ॥
নাটোরের সিংড়ায় নিখোঁজের তিন দিনপর আব্দুল্লাহ নামে ৬ বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়। বুধবার বিকেলে উপজেলার হাতিয়নদহ ইউনিয়নের আগলাড়ুয়া গ্রামের একটি পাট ক্ষেত থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার হয়। নিহত আব্দুল্লাহ আগলাড়–য়া গ্রামের রাজ মিস্ত্রি আব্দুস সালামের ছেলে।
পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানাযায়, গত রোববার বিকেলে বাড়ির বাহিরে খেলতে যায় আব্দুল্লাহ। কিন্তু বিকেল গড়িয়ে রাত হলেও আব্দুল্লাহ বাড়ি ফিরে আসেনা। পুকুর-ডোবা ও নালা সহ বিভিন্ন জায়গায় খোজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়না। পরদিন সিংড়া থানায় একটি সাধারন ডায়েরি করা হয়। বুধবার বিকেল ৪টার দিকে এক কৃষক ওই পাট ক্ষেতের পাশে ঘাস কাটতে গিয়ে দুর্গন্ধ পায়। এসময় সে পাট ক্ষেতের মধ্যে একটি শিশুর মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার চেচামেচি করে এলাকার সকলকে জানায়। পরে পুলিশে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে যায়।
সিংড়া থার অফিসার ইনচার্জ (ওসি) নুর ই আলম সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, খর পেয়ে লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়া হয়েছে। হত্যার কারন তিনি জানাতে পারেননি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর হয়ত বলা যাবে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *