বড়াইগ্রামে সংঘর্ষে নারীসহ আহত ১২, গ্রেফতার ২


নাটোর অফিস।।
নাটোরের বড়াইগ্রামে জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার নগর ইউনিয়নের কয়েন এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ৭ জনকে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভর্তিকৃতরা হলেন মনসুর রহমান (৪২), মাসুরা ইয়াসমিন (৩৭), আরিফা খাতুন আলো (৩৭), জমসেদ আলী (৫৫), রুস্তুম আলী (৪০), শফিকুল ইসলাম (৩৫), রাজিব হোসাইন (৩০)। অবস্থার অবনতি হলে বিকেলে মাসুরা, মনছুর ও শফিকুলকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়। এ ঘটনায় মামলা হলে ফারুক হোসেন (৩৮) ও মোখলেসুর রহমান (৩৬) নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, কয়েন বাজারে ৭ দশমিক পঞ্চাশ শতক জমি নিয়ে মনসুর রহমানদের সাথে ফারুক হোসেনদের বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ন জমিতে ফারুক হোসেন ঘর করতে গেলে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হলে অন্তত ১২ জন আহত হয়। আহতদের মধ্যে ৭ জনকে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় উভয়পক্ষ মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে ফারুক হোসেন ও মোখলেসুর রহমান নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছ।ে

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *