নলডাঙ্গার ইউএনও দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার একমাস পর করোনায় আক্রান্ত

নাটোর অফিস ॥
নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার একমাস পর করোনায় আক্রান্ত হয়েছেন। রোববার তিনি নাটোর সদর হাসপাতালে নমুনা প্রদান করেন। সেমাবার তার করোনা রেজাল্ট পজিটিভ আসে। ইউএনও আব্দুল্লাহ আল মামুন বর্তমানে তিনি তার বাসভবনে কোয়ারেন্টাইনে রয়েছেন।
ইউএনও আব্দুল্লাহ আল মামুন জানান, তার শরীরে জ্বর ও ঠান্ডা জনিত রোগ কাশি হলে তিনি রোববার নমুনা প্রদান করেন। পরদিন রেজাল্ট পজেটিভ আসে। এর আগে গত একমাস আগে তিনি দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেছেন। বর্তমানে তিনি স্বাস্থ্যবিধি মেনে বাড়িতেই রয়েছেন এবং সুস্থ রয়েছেন। তার অন্য কোন সমস্যা হচ্ছেনা এবং শারীলকি অবস্থা স্থিতিশীল রয়েছেন। তিনি তার সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।
নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, নাটোরে গত ২৪ ঘণ্টায় ইউএনও আব্দুল্লাহ আল মামুন সহ মোট ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি গত রোববার নমুনা দিয়েছিলেন। পরদিন তার রেজাল্ট পজেটিভ আসে। তিনি স্বাস্থ্যবিধি মেনে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। স্বাস্থ্য বিভাগ নিয়মিত তার খোঁজ খবর নিচ্ছেন এবং যথা বিহিত পরামর্শ দিচ্ছেন। এদিকে গত ২৪ ঘন্টায় আক্রান্ত ১৭ জনের মধ্যে একজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। এনিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ২২ জনে। জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ১৬৫৪ জন। এছাড়া নাটোরে এ পর্যন্ত ৮৬ হাজার মানুষকে করোনার টিকা দেওয়া হয়েছে। তবে টিকা শেষ হওয়ায় আপাতত কার্যক্রম বন্ধ রয়েছে।
জেলা প্রশাসক মোঃ শাহরিয়াাজ জানান, নলডাঙ্গা উপজেলা নিবার্হী অফিসার আব্দুল্লাহ আল মামুন গত রোববার থেকে হালকা কাশি এবং জ্বরে ভুগছিলেন, এমত অবস্থায় সকালে তিনি নাটোর সদর হাসপাতালে নমুনা প্রদান করেন এবং ফলাফলে করোনা পজিটিভ আসে তার। তিনি স্বাস্থ্যবিধি মেনে তার বাসভবনে রয়েছেন। তার দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন জেলা প্রশাসক।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *