নাটোরে করোনা টিকার দ্বিতীয় ডোজ শুরু

নাটোর অফিস॥
নাটোরে কোভিড-১৯ ভ্যাকসিনের রিপিট (দ্বিতীয়) ডোজ দেওয়া শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে নাটোর সদর আধুনিক সদর হাসপাতালে এই টিকা দান কর্মসুচি শুরু করা হয়। নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ টিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান,সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মাহবুব, সদর হাসপাতালের সহকারি পরিচারক ডা: পরিতোষ কুমার রায়, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মুনজুর রহমান সহ প্রমুখ চিকিৎসক উপস্থিত ছিলেন।
সদর হাসপাতালের আরএমও মুনজুর রহমান জানান, দ্বিতীয় ডোজের প্রথমদিন একশ’ জনকে টিকা প্রদান করা হবে। প্রথম দফায় ৭ ও ৮ ফেব্রুয়ারী যারা টিকা নিয়েছেন তাদের আজ দ্বিতীয় ডোজ দেয়া হবে।
সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, আজ বৃহস্পতিবার শুধুমাত্র রিপিট ডোজ উদ্বোধন করা হ’ল। তবে আজ পুরোদমে টিকা দেওয়া সম্ভব হবে না। সিডিউল অনুযায়ী কাল শুক্রবার বরাদ্দকৃত ভ্যাকসিন এসে পেঁৗঁছালে পুরোদমে শুরু করা হবে। যারা এর আগে প্রথম ডোজ টিকা নিয়েছেন সময়মত তাদের মোবাইলে রিপিট ডোজ দেওয়ার তারিখের ম্যাসেজ যাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *