স্বামীর জন্য মোটার সাইকেল কেনার টাকা না পেয়ে মা সেলিনাকে গলা কেটে হত্যা করেছে আপন মেয়ে ববি

নাটোর অফিস ॥
নাটোরের গুরুদাসপুরে স্বামীর জন্য মোটরসাইকেল কেনার লাখ টাকা না পেয়ে মা সেলিনা বেগমকে (৪৫) গলা কেটে হত্যা করেছে আপন মেয়ে ববি আক্তার। সোমবার বিকেলে নিজ ঘরে সেলিনা বেগমকে গলা কেটে হত্যা করা হয়। এঘটনায় পুলিশ ববি আক্তারকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ববি তার মাকে হত্যার কথা স্বীকার করেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, সোমবার সকালে ববি তার মায়ের কাছে তার স্বামীর জন্য মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য ১ লাখ টাকা দাবি করেন। এনিয়ে মা-মেয়ের মদ্যে ঝগড়া বিবাদ হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে ওই দিন বিকাল ৪টার দিকে মেয়ে ববি ব্লেড দিয়ে মায়ের গলা কেটে হত্যা করে। সোমবার সন্ধ্যায় ঘটনাটি জানাজানি হয়। বাড়ীতে একা পেয়েই খুন করা হয়েছে বলে দাবি পুলিশের। এই হত্যাকান্ডের ঘটনায় সিআইডি ও পিবিআই ঘটনাস্থল তদন্ত শুরু করেছেন।
নিহতের স্বামী নজরুল ইসলাম জানান, চাকুরীর কারনে প্রতিদিনের মত সোমবার সকালে কর্মস্থলে চলে যান। তার মেয়ে ববি বাসায় ছিল। সোমবার সন্ধার দিকে তিনি ফোনে হত্যার খবর পান।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ববি পুলিমকে জানায়,তাদের বাড়ীর ভাড়াটিয়া শিরিন শিলাকে নিয়ে কাপড় কিনতে চাঁচকৈড় বাজারে যান। তার আগে তার মাকে গলা কেটে হত্যা করে সে। বাজার থেকে ফিরে এসে কে বা কারা তার মাকে খুন করেছে বলে নাটক সাজিয়ে কান্না কাটি শুরু করে চাচাদের নাম বলতে থাকেন। ঘটনার পর খবর পেয়ে পুলিশ তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে ববির ভ্যানেটি ব্যাগ হতে নিহত সেলিনা বেগমের গহনা এবং বাড়ির কিছু টাকা পায় পুলিশ। এতে পুলিশের সন্দেহ হলে ববিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে খুন করার কথা স্বীকার করে।
এদিকে বাড়ীর ভাড়াটিয়ে শিরিন শিলা বলেন, তিনি বাজারে যেতে চাননি। তাকে অনেক অকুতি করে নিয়ে যাওয়া হয়েছে। আসার পর তার মাকে কে যেন খুন করেছে বলে চিৎকার করতে থাকে।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক সাংবাদিকদের বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিনার ছোট মেয়ে ববি তার মাকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যার কথা স্বীকার করেছে। ববিকে আটক করে থানায় নেওয়া হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
গুরুদাসপুর-সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতার সাংবাদিকদের বলেন, পারিবারিক কলহে তাকে হত্যা করা হয়েছে। এবিষয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *