নাটোরে জেলা পুলিশের ৭০ হাজার মাস্ক বিতরণ

নাটোর অফিস ॥
নাটোরে করোনা সংক্রমণ উর্ধ্বমুখী প্রবণতা রোধে ৭০ হাজার মাস্ক বিতরণ করেছে জেলা পুলিশ। রোববার দুপুরে শহরের স্বাধীনতা চত্বরে মাস্ক বিতরণ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। পুলিশ সুপার লিটন কুমার সাহার সভাপতিত্বে মাস্ক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার শরীফ উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সাজেদুর রহমান খান, নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি , সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, কোভিড-১৯ এর স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ না করার কারনে সম্প্রতি করোনা সংক্রমণ পরিস্থিতির উর্ধ্বমুখী প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে। প্রথম ধাপের মত দ্বিতীয় ধাপেও সকলকে মাস্ক ব্যবহার বাধ্য করতে হবে।
পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, প্রকাশ্যে বা জনগুরুত্বপুর্ন এলাকায় বাধ্যতামূলক এবং সঠিক নিয়মে মাস্ক পড়তে জনসাধারণের চেতনাকে শাণিত করতে জেলা পুলিশ এই কর্মসূচী গ্রহন করেছে। জেলা সদর,সিংড়া ,বড়াইগ্রাম,বাগাতিপাড়া,লালপুর ও নলডাঙ্গা সহ সাতটি থানা এলাকাতেই যুগপৎভাবে জনসচেতনতা সৃষ্টিতে এই মাস্ক বিতরণের এই কর্মসূচী বাস্তবায়ন করা হচ্ছে। জেলা পুলিশের পক্ষ থেকে ৭০ হাজার মাস্ক বিতরণ করা হবে।
অনুষ্ঠানে উপস্থিত জেলা প্রশাসকমোঃ শাহরিয়াজ ও পুলিশ সুপার লিটন কুমার সাহা সহ অতিথিরা সড়কে অবস্থান নিয়ে সকলকে মাস্ক পড়িয়ে দেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *