গুরুদাসপুরে অবৈধ মাটিবহনকারী ট্রলিতে প্রান গেল কৃষকের

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে অবৈধ মাটিবহনকারী ট্রলির ধাক্কায় সাইফুল ইসলাম (৪২) নামে এক কৃষক নিহত হয়েছে। আজ দুপুরে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের চড়কাদহ চিতলাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনার পর পুলিশ ট্রলি চালক সিরাজুল ইসলামকে আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার চিতলাপাড়া গ্রামের মৃত সুকিল মোল্লার ছেলে সাইফুল ইসলাম নিজের বাড়ির একটি আঙ্গিনায় মাটি ভরাট করছিল। ট্রলি থেকে মাটি নামানোর সময় সে ট্রলির নিচে পড়ে গুরুতর আঘাত প্রাপ্ত হয়। তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার সময় তিনি মারা যান। এঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসি ট্রলি চালক সিরাজুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করে।
স্থানীয়রা জানায়, বামনকোলা গ্রামের ময়নাল হোসেনের একটি পুকুর থেকে মাটি উত্তোলন করে মাটি ব্যবসায়ী আলিম এবং শহিদ বিভিন্ন জায়গা বিক্রি করছে। এলাকাবাসির বাধা উপেক্ষা করে তারা প্রভাব খাটিয়ে অবৈধভাবে পুকুর খনন করে মাটি বিক্রি করছিল। এলাকাবাসির অবিযোগ, পৌর সদরসহ বিভিন্ন জায়গা অবৈধভাবে পুকুর খনন চললেও প্রশাসন কোন ধরনের প্রদক্ষেপ নিচ্ছে না। তারা অবৈধ পুকুর খননকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহনের দাবি জানান।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্র্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত ট্রলি চালক সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা করা হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *