নাটোরে কেক কেটে আমার সংবাদ’র ৯ম বর্ষে পর্দাপণ উদযাপন

নাটোর অফিস॥
নাটোরে কেক কেটে দৈনিক আমার সংবাদ পত্রিকার ৯ বছরে পদার্পণ উদযাপন করা হয়। গত রাতে শহরের একটি চাইনিজ রেস্তোরায় কেকে কেটে পত্রিকার ৯ বছর পর্দাপন উৎসবের সুচনা করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। এসময় পুলিশ সুপার লিটন কুমার সাহা, নাটোর সদর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলমসহ প্রশাসনিক কর্মকর্তা, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। পরে আলোচনা সভা ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।
দৈনিক আমার সংবাদ পত্রিকার নাটোর জেলা প্রতিনিধি আব্দুল মজিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা বিপিএম, ও সদর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি একুশে টিভি ও সমকাল প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু, সাধারণ সম্পাদক ৭১টিভি ও ডেইলি স্টার প্রতিনিধি বুলবুল আহমেদ, এটিএন ও করতোয়া প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ, চ্যানেল আই ও কালেরকন্ঠ প্রতিনিধি রেজাউল করিম রেজা, প্রথম আলো প্রতিনিধি এডভোকেট মুক্তার হোসেন ,এনটিভি প্রতিনিধি হালিম খান, চ্যানেল২৪ প্রতিনিধি দেবাশীষ সরকার, মাছরাঙা টিভি ও বনিকবার্তা’র মাহাবুব হোসেন প্রমুখ।
বৈশাখী টিভি ও মানবজমিন প্রতিনিধি ইসাহাক আলীর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, মাইটিভি প্রতিনিধি গোলাম মোস্তফা, সময় টিভি ও আমাদের সময় প্রতিনিধি আল মামুন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪টিভি’র নাসিম উদ্দিন, বাংলা টিভি’র মেহেদি হাসান, মোহনা টিভি’র রাশেদুল ইসলাম রাসেল, সদস্য নাজমুল ইসলাম মাসুম, নাইমুর রহমান, আনোয়ার পারভেজ, আশরাফুল আলম বাচ্চু, কামাল হোসেন, মামুন খান ও হেলাল উদ্দিন প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *