নাটোরের সিংড়া পৌরসভায় আ’লীগ প্রার্থী ফেরদৌস বিপুল ভোটে জয়ী

নাটোর অফিস॥
নাটোরের সিংড়া পৌরসভায় আওয়ামীলীগ মনোনিত প্রার্থী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বর্তমান মেয়র মো. জান্নাতুল ফেরদৌস বে-সরকারি ভাবে বিজয়ী হয়েছেন। ফেরদৌস নৌকা প্রতীকে ১২টি কেন্দ্রে মোট ভোট পেয়েছেন ১৯ হাজার ৪২১। তার নিকটতম প্রতিন্দন্দ্বী বিএনপি মনোনিত প্রার্থী তায়েজুল ইসলাম ধানের শীষ প্রতীকে মোট ভোট পেয়েছেন ১হাজার ৩১২। নৌকা ১৮ হাজার ১০৯ ভোটের বিশাল ব্যবধানে বে-সরকারি ভাবে বিজয়ী হয়েছেন। মো. জান্নাতুল ফেরদৌস দ্বিতীয় বারের মতো সিংড়া পৌরসভার মেয়র নির্বাচিত হলেন।
এদিকে সিংড়া পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ভোট বর্জনের ঘোষনা দিলেও বিএনপি প্রার্থীর পৌলিং এজেন্টরা ভোট গ্রহণ শেষ হওয়া পর্যন্ত বিভিন্ন কেন্দ্রে ছিলেন । বেলা ১টায় পৌর বিএনপির কার্যালয়ে সাংবাদিকদের ডেকে সংবাদ সম্মেলনে বিএনপির মেয়র প্রার্থী তাইজুল ইসলাম ভোট কেন্দ্রে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারা,এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া এবং নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে অসহযোগীতার অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষনা দেন। বিএনপি প্রার্থীর এই ভোট বর্জনের ঘোষনা সত্বেও প্রায় প্রতিটি কেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্টরা কেন্দ্রে অবস্থান করেন। ভোট গ্রহণ শেষে তারা কেন্দ্র ত্রাগ করেন বলে জানান নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা।
সহকারি রির্টানিং অফিসার মোঃ সাইফুল আলম বলেন, বিএনপি প্রার্থীর ভোট বর্জনের বিষয় তাদের অবগত করা হয়নি বা কেউ অভিযোগ করেননি। ভোটগ্রহণ শেষ অবধি বিএনপি প্রার্থী এজেন্টগণ স্ব স্ব কেন্দ্রে দায়িত্ব পালন করেছেন। শনিবার শান্তিপুর্ন ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ করা হয়। সার্বিক ভাবে নির্বাচন সুষ্ট হয়েছে বলে দিনি জানান।
নবীউর রহমান পিপলু
নাটোর
৩০-০১-২১

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *