নাটোর সদরে ১৬২ গৃহহীণ ও ভুমিহীনকে জমির দলিল তুলে দিলেন ডিসি মোঃ শাহরিয়াজ

নাটোর অফিস ॥
মুজিববর্ষ উপলক্ষে সারা দেশের মতো নাটোরেও প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ গৃহহীণ ও ভুমিহীনদের মাঝে ঘর হস্তান্তর করা হয়েছে। নাটোর জেলায় ৫৫৮ জন সুবিদাভোগীর মধ্যে সদর উপজেলার ১৬২টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঘর ও জমির দলিল হস্তান্তর করেন নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। এসময় পুলিশ সুপার লিটন কুমার সাহা,উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান,জেলা আওয়ামীলীগ সহসভাপতি ও জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম,উপ দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম,জেলা যুবলীগ সাধারন সম্পাদক রুহুল আিমন বিপ্লব সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আজ শনিবার দুপুরে নাটোর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঢাকা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনের পর নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ সদর উপজেলার ১৬২ জন উপকারভোগী গৃহহীনদের জমির দলিল হস্তান্তর করেন।
এদিকে সিংড়া উপজেলায় ৬০ জন উপকারভোগীকে দলিল হস্তান্তর করেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলাম, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো: জান্নাতুল ফেরদৌস, সহকারী কমিশনার ভূমি রকিবুল হাসান প্রমুখ। বড়াইগ্রামে ১৬০ উপকারভোগীকে ঘরের দলিল হস্তান্তর করেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল কুদ্দুস। এসময় উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। লালপুরে ৪০ উপকারভোগীকে ঘরের দলিল হস্তান্তর করেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার উন্মুল বানীন দ্যুতি,উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী প্রমুখ। গুরুদাসপুর উপজেলায় ৫০ গৃহহীণ ও ভুমিহীণদের মাঝে ঘর ও জমির দলিল হস্তান্তার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমুখ।

 

 

 

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *