বড়াইগ্রামে প্রস্তুত ১৬০ ঘর ॥ চাবি হস্তান্তর বড় পর্দায় সরসরি সম্প্রচার

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে ভূমি ও গৃহহীন ১৬০টি পরিবারের জন্য প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় জমি ও ঘর নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে। শনিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ৬৬ হাজার ১৮৯ পরিবার প্রধানের নিকট জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করবেন।
বড়াইগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে বড়পর্দায় সেই অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হবে। ইউএনও জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, ্উপজেলার সকল সরকারী দপ্তর প্রধান, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান, সুরাইয়া কলি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস, সম্পাদক মিজানুর রহমান, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, মোয়াজ্জেম হোসেন প্রমুখ।
ইউএনও জাহাঙ্গীর আলম বলেন, উপজেলা ভূমি অফিস, পিআইও অফিস এবং ইউএনও অফিসের কর্মকর্তা-কর্মচারীরা নিরলস ভাবে কাজ করে নির্দিষ্ট সময়ের মধ্যে ঘর নির্মাণ, জমির দলিল, খাজনা-খারিজসহ যাবতীয় কাজ শেষ করা হয়েছে। মুজিববর্ষে এমন মহতী উদ্যোগের জন্য উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্টরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *