নলডাঙ্গায় উদ্ধার হওয়া নিহত ব্যক্তি দুর্গাপুরের ভ্যান চালক আনছার আলী

নাটোর অফিস ॥
নাটোরের নলডাঙ্গা উপজেলায় একটি পুকুর থেকে আনসার আলী (৫৫) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২০ ডিসেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার বাঙ্গালখলসী গ্রামের অদুরে ফাঁকা মাঠের ভিতর একটি পুকুর থেকে ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আনসার আলী রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলার আলীপুর নন্দিগ্রামের মুজিবুর রহমানের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়,রোববার দুপুরে স্থানীয় লোকজন উপজেলার বাঙ্গালখলসী গ্রামের অদুরে ফাঁকা মাঠের ভিতর একটি পুকুরে মরদেহটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তার পড়নে কালো রংয়ের জ্যাকেট ও গলায় মামলা ছাড়া আর কিছু নেই। এদিকে খবর পেয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরনের নির্দেশ দেন।
নলডাঙ্গা থানার ওসি (তদন্ত) আকবর আলী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের সজনরা ঘটনাস্থলে এসে মরদেহ আনছার আলীর বলে শনাক্ত করে। আনছার আলী ৫ দিন আগে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। এব্যাপারে দূর্গাপুর থানায় সাধারন ডাইয়েরি করা হয়েছে বলে নিহতের সজনরা জানায়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ধারনা করা হচ্ছে ভ্রান ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করে লাশ পুকুরে ফেলে গেছে দুর্বৃত্তরা। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের পর হত্যার কারন জানা যাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *