সিংড়ার অসুস্থ মুক্তিযোদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রতিমন্ত্রী পলক

নাটোর অফিস॥
সিংড়ার অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের চিকিৎসার দায়িত্ব নিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন চলনবিল অধ্যুষিত উপজেলার দুর্গম কালীনগর গ্রামের মৃত ইজ্জতুল্লাহ প্রামাণিকের ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে দুরারোগ্য ক্যান্সার রোগে ভুগছেন।
রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন চিকিৎসার অভাবে সংকটাপন্ন অবস্থার খবর পেয়ে প্রতিমন্ত্রী পলকের নির্দেশে তার বাড়িতে ছুটে যান উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সানাউদ্দিন আল আজাদ ছানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ইমরান মোরশেদ। এসময় প্রতিমন্ত্রী পলকের পক্ষ থেকে তাৎক্ষণিক অসুস্থ শয্যাশায়ী বীর মুক্তিযোদ্ধাকে নগদ দশ হাজার টাকা সহযোগিতা এবং তার উন্নত চিকিৎসার জন্য প্রতিমন্ত্রীর দায়িত্ব নেয়ার বিষয়টি জানান প্রতিনিধি ট্রিমের সদস্যরা।
মাওলানা রুহুল আমিন বলেন, মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের চিকিৎসার সকল দায়িত্ব আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি নিয়েছেন। তাঁর অবস্থা সংকটাপন্ন । তাঁর অবস্থা ভালো হলে ঢাকায় স্থানান্তর করা হবে।
সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ইমরান মোরশেদ বলেন, তাঁর চিকিৎসার সব রকম চেষ্টা আমরা করবো। ফুসফুসে ক্যান্সার হওয়ায় তাঁর শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটছে। প্রতিমন্ত্রী পলকের নির্দেশনা মেতাবেক হাসপাতালে ভর্তি করা হচ্ছে। একটু সুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য বিশেষায়িত হাসপাতালে নেয়া যেতে পারে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *